পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

দিনহাটায় 7 মাসের শিশুকে খুন বাবার

মদ্যপ অবস্থায় সাত মাসের শিশুকে খুন করল বাবা । ঘটনা জানাজানি হতেই বাসিন্দারা গণপিটুনি দেয় অভিযুক্তকে । পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করে ।

By

Published : May 8, 2020, 1:59 PM IST

ছবি
ছবি

কোচবিহার, 8 মে : সাত মাসের শিশুকে খুন করল বাবা । ঘটনাটি আজ সকালে দিনহাটা থানার অন্তর্গত বড়নাচিনা গ্রামের । ঘটনা জানাজানি হতেই বাসিন্দারা গণপিটুনি দেয় তাকে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করে ।

দিনহাটা শহর সংলগ্ন বড়নাচিনা গ্রামের বাসিন্দা কৃষ্ণ বর্মণ (32) অন‍্যের দোকানে কাজ করত । লকডাউনের জেরে সেই কাজ বন্ধ । তবে দীর্ঘদিন ধরেই মদ খেয়ে স্ত্রীর ওপর অত‍্যাচার চালাত সে । এনিয়ে সংসারে মাঝেমধ্যেই অশান্তি হত ।

আজ সকালে মদ খেয়ে বাড়িতে এসে স্ত্রীকে গালিগালাজ শুরু করে সে। প্রতিবাদ করলেই স্ত্রীকে মারধর করে । সে সময় তাদের সাত মাসের শিশু কাঁদতে শুরু করলে শিশুকে তুলে আছাড় মারে বলে অভিযোগ ।

এরপর ওই শিশুকে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। ঘটনা জানাজানি হতেই প্রতিবেশীরা ওই বাড়িতে গিয়ে অভিযুক্তকে গণধোলাই দেয় । পরে খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ পৌঁছে অভিযুক্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে । হাসপাতালের পুলিশ সেলে তার চিকিৎসা চলছে । যদিও দিনহাটা থানার পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি । তবে তদন্ত শুরু হয়েছে।

ABOUT THE AUTHOR

...view details