পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 3, 2019, 12:04 PM IST

ETV Bharat / state

21 লাখ টাকা কাটমানি ফেরানোর আশ্বাস তৃণমূল নেতার; বললেন, "এর জন্য দিদি দায়ি"

কাটমানি নেওয়ার অভিযোগে গতকাল বিকেলে মেখলিগঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান অমিতাভ রায়ের বাড়ির সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা । সেখানে বিক্ষোভের মুখে পড়ে স্ট্যাম্প পেপারে লিখিত প্রতিশ্রুতি দেন যে 21 লাখ টাকা তাঁদের ফিরিয়ে দেবেন ।

গতকাল বিকেলে মেখলিগঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান অমিতাভ রায়ের বাড়ির সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা

কোচবিহার, 3 জুলাই : প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর পাইয়ে দেওয়ার নাম করে কাটমানি নেওয়ার অভিযোগে গতকাল বিকেলে মেখলিগঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান অমিতাভ রায়ের বাড়ির সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা । কাটমানি নেওয়ার কথা প্রথমে অস্বীকার করলেও চাপের মুখে অমিতাভবাবু বিক্ষোভকারীদের টাকা ফেরত দেওয়ার কথা জানান । তিনি একটি স্ট্যাম্প পেপারে লিখিত প্রতিশ্রুতি দেন যে 21 লাখ টাকা তাঁদের ফিরিয়ে দেবেন ।

এই প্রসঙ্গে তৃণমূল নেতা তথা মেখলিগঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান বলেন, "বাড়িতে এসে বিক্ষোভ দেখায় কিছু মানুষ । বাধ্য হয়ে ওদের কথা মতো প্রায় 21 লাখ টাকা কাটমানি ফিরিয়ে দিতে রাজি হই । এই বিষয়ে দিদিই দায়ি, দিদি মমতা বন্দ্যোপাধ্যায় যদি এসে দেখতেন আজ আমরা কত অসহায় ।"

গতকাল অমিতাভবাবুর বাড়িতে এসে কাটমানি ফেরত দেওয়ার দাবি জানাতে থাকে উত্তেজিত জনতা । ভাইস চেয়ারম্যান টাকা নেওয়ার কথা অস্বীকার করতেই রেগে যান বিক্ষোভকারীরা । শুরু হয় ধস্তাধস্তি । পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থানে পৌঁছায় মেখলিগঞ্জ থানার পুলিশ ।

গতকাল বিকেলে মেখলিগঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান অমিতাভ রায়ের বাড়ির সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা

এদিকে, স্থানীয়রা বলছেন, "আমাদের থেকে একসময়ে ওরা টাকা তুলত । যে কোনও সরকারি প্রকল্পের জন্যই টাকা নেওয়া হত । এখন মুখ্যমন্ত্রীর নির্দেশে আমরা কাটমানির টাকা ফেরত চাইতে গেছিলাম । উনি দিতে বাধ্য ।"

ABOUT THE AUTHOR

...view details