পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কোচবিহারে নিজের নাবালিকা কন্যাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার বাবা

নিজের নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ দায়ের করেন মা । অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে অভিযুক্ত বাবাকে । ঘটনাটি ঘটে কোচবিহারের মাথাভাঙা-২ ব্লকে ।

By

Published : Jun 14, 2021, 9:28 AM IST

COOCHBEHAR
কোচবিহারে নিজের নাবালিকা কন্যাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার বাবা

কোচবিহার, ১৪ জুন: নিজের নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হল বাবা। ঘটনাটি ঘটে কোচবিহারের মাথাভাঙা-২ ব্লকে । ১২ বছরের কন্যাকে ধর্ষণের অভিযোগ নাবালিকার মা মাথাভাঙা-২ ব্লকের ঘোকসাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন । অভিযোগ পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ ।

অভিযুক্ত বাবার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে । ঘটনাকে ঘিরে নিন্দার ঝড় উঠেছে এলাকায় । অভিযুক্ত বাবার ফাঁসির দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা । জানা গিয়েছে, নিজের ১২ বছরের নাবালিকা মেয়েকে রবিবার রাতে ধর্ষণ করে তার বাবা ৷ এমনই অভিযোগ করেন ওই নাবালিকার মা ।

আরও পড়ুন: বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে কোটি টাকার সামগ্রী চুরির অভিযোগ

গোটা ঘটনা জানিয়ে ওই নাবালিকার মা ঘোকসাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন । লিখিত অভিযোগ পেয়ে রবিবার রাতেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ । পুলিশ জানিয়েছে, অচৈতন্য অবস্থায় ওই নাবালিকাকে ডাক্তারি পরীক্ষার জন্য মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে । সম্পূর্ণ ঘটনার তদন্ত চলছে ।

ABOUT THE AUTHOR

...view details