পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কোচবিহারের মহিশকুচিতে বিজেপি সভানেত্রীর বাড়িতে বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বিজেপির মহিলা সভানেত্রীর বাড়িতে বোমাবাজির ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল তুফানগঞ্জ বিধানসভার মহিষকুচি গ্রাম পঞ্চায়েত ঘোনাপাড়া এলাকা। অভিযোগের তীর তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

By

Published : Mar 21, 2021, 3:34 PM IST

Cooch Behar BJP
BOMB BLAST

কোচবিহার, ২১ মার্চ: বিজেপির মহিলা সভানেত্রীর বাড়িতে বোমাবাজির ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল তুফানগঞ্জ বিধানসভার মহিষকুচি গ্রাম পঞ্চায়েত ঘোনাপাড়া এলাকা। অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির অভিযোগ, তুফানগঞ্জ বিধানসভার অন্তর্গত ৩৩ নম্বর মণ্ডলের বিজেপি মহিলা সহ-সভানেত্রী রীতা অধিকারীর বাড়িতে গতকাল রাতে বোমাবাজি করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। রীতাদেবীর বাড়ি ব্যাপক ভাঙচুরও চালানো হয়। হুমকি দেওয়ারও অভিযোগ ওঠে। ঘটনায় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এখনও সমগ্র এলাকা থমথমে রয়েছে। ঘটনার খবর পেয়ে রাতেই বক্সীরহাট থানার পুলিশ ঘটনাস্থলে আসে। বোমার আঘাতের নমুনাও সংগ্রহ করে তারা।

বিজেপি মহিলা সহ-সভানেত্রীর অভিযোগ, এলাকায় নির্বাচনের আগে আতঙ্ক সৃষ্টি করার জন্যই এই সব কাজ করছে তৃণমূল। তাঁর আরও অভিযোগ, ‘‘আমাকে মারার জন্যই এই বোমাবাজির ঘটনা ঘটিয়েছে তৃণমূল। পুলিশকে জানানোর অনেকক্ষণ পর তারা আসে। আমি বাড়িতে একা থাকি। ঘটনায় আমার বাড়ির চাল উড়ে যায়। ক্ষতিগ্রস্ত হয় বাড়ি সংলগ্ন এলাকা। আমরা আতঙ্কে আছি। ’’ এই ঘটনার সঙ্গে যুক্তদের অবিলম্বে গ্রেফতারের দাবি তোলেন তিনি। নির্বাচনের আগে এলাকায় শান্তি বজায় রাখারও আবেদন জানান রীতাদেবী।

কী বললেন বিজেপি সভানেত্রী ? শুনে নিন

এবিষয়ে তৃণমূলের মহিষকুচি ১ অঞ্চল সভাপতি বলেন, ’’এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। গত লোকসভা নির্বাচনের পর থেকে বিজেপির স্থানীয়দের মধ্যে গোষ্ঠীকোন্দল লেগেই রয়েছে। একে অপরকে বোমা মেরে এলাকায় আতঙ্কের সৃষ্টি করছে। সারা রাজ্যজুড়ে বিজেপির প্রার্থী পছন্দ না হওয়ায়, নিজেদের মধ্যে গোষ্ঠী কোন্দল ও বিজেপি কার্যালয় ভাঙচুর অব্যাহত রয়েছে। গতকাল রাতের ঘটনাও বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল। নিজেদের দায়িত্ব এড়াতে তৃণমূলের নামে অযথা অভিযোগ করা হচ্ছে।’’

ABOUT THE AUTHOR

...view details