পশ্চিমবঙ্গ

west bengal

রাহুল সিনহাকে হেরো বলে কটাক্ষ অভিষেকের

উত্তর কলকাতার তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে গতকাল সভা করেন ডায়মন্ডহারবার কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায় । সভামঞ্চ থেকে তিনি নরেন্দ্র মোদি, অমিত শাহ সহ আক্রমণ করেন ওই কেন্দ্রের BJP প্রার্থী রাহুল সিনহাকে ।

By

Published : May 12, 2019, 8:34 AM IST

Published : May 12, 2019, 8:34 AM IST

Updated : May 12, 2019, 9:35 AM IST

অভিষেক বন্দ্যোপাধ্যায়

কলকাতা, 12 মে : উত্তর কলকাতা কেন্দ্র থেকে অমিত শাহ ভোটে লড়তে পারে বলে কয়েকমাস আগে শোনা গিয়েছিল । গতকাল বউবাজারে কলকাতা উত্তর কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সভা করতে এসে সেই প্রসঙ্গ তুলে নরেন্দ্র মোদি ও অমিত শাহকে আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । বলেন, "এঁরা জাতে মাতাল তালে ঠিক । এঁরা জানেন যদি মানুষের কাছে ভোট চান, আগামী দিনে মানুষ তাঁদের জামানত বাজেয়াপ্ত করবে । তাই কেউ রাজি হয়নি ।"

ওই কেন্দ্রের BJP প্রার্থী রাহুল সিনহা প্রসঙ্গে বলেন, "ওই হেরোটাকে আবার রাজি করে আপনাদের মাঝে পাঠিয়ে দিয়েছে । এঁরা একটা কাউন্সিলর নির্বাচনে জেতার যোগ্য নয় । এঁরা সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছে । আপনারা যাঁকে 2014 সালে প্রত্যাখ্যান করেছেন, তাঁকেই আবার প্রার্থী করে পাঠিয়েছে । আগের বার হেরেছিল এবারও জামানত বাজেয়াপ্ত হবে ।"

ভিডিয়োয় দেখুন

লোকসভা নির্বাচনের বহু আগে থেকেই BJP-র টার্গেট বাংলা । যার ফলে বেশ আগে ভাগে তৈরি করা হয়েছিল 2019 নির্বাচনের রণকৌশল । উত্তর কলকাতার প্রার্থী হিসেবে BJP-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহের নাম উঠে এসেছিল । কিন্তু, সেখানে প্রার্থী করা হয় রাহুল সিনহাকে ।

Last Updated : May 12, 2019, 9:35 AM IST

ABOUT THE AUTHOR

...view details