পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

"জয় শ্রীরাম" ধ্বনির জেরে উত্তপ্ত মল্লারপুর, জখম 11

"জয় শ্রীরাম" ধ্বনিকে কেন্দ্র করে ফের উত্তেজনা ছড়াল বীরভূমের মল্লারপুরে । অভিযোগের তির তৃণমূলের দিকে । হাতাহাতিতে উভয়পক্ষের 11 জন জখম ।

By

Published : Jun 6, 2019, 1:54 PM IST

জয় শ্রীরাম" ধ্বনিকে কেন্দ্র করে ফের উত্তেজনা

মল্লারপুর, 6 জুন: "জয় শ্রীরাম" ধ্বনি নিয়ে ফের উত্তপ্ত বীরভূম । অভিযোগ, গতকাল রাতে BJP-র কর্মী সমর্থকরা "জয় শ্রীরাম" ধ্বনি দিলে তাদের উপর হামলা করে তৃণমূল কংগ্রেস । শুরু হয় হাতাহাতি, ধস্তাধস্তি । ঘটনায় জখম উভয় পক্ষের মোট 11 জন । তাদের মল্লারপুর স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করা হয়েছে ।

ঘটনার সূত্রপাত দিন কয়েক আগে । বীরভূমের মল্লারপুর থানার ঝিকড্ডা গ্রাম পঞ্চায়েতের পারুলিয়া গ্রামে BJP কর্মীরা একটি বিজয় মিছিল করে । মিছিলে "জয় শ্রীরাম" ধ্বনি দেওয়া হয় । তারপর থেকেই ওই গ্রামে তৃণমূল এবং BJP-র মধ্যে উত্তেজনা চলছিল । গতকাল আবার BJP কর্মীরা "জয় শ্রীরাম" বলায় হাতাহাতি বেধে যায় দু'পক্ষের মধ্যে ।

BJP কর্মী বুদ্ধদেব লেটের অভিযোগ, "তৃণমূলের মানিক লেট এবং তার ছেলে অভিজিত বিজয় মিছিলের দিন থেকেই আমাদের মারার চেষ্টা করছিল । যদিও সেদিন তারা পারেনি । পরে আমাকে আক্রমণ করে । আমাদের কর্মীদের মিথ্যা কেসে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয় । কাল রাতে বহিরাগতদের নিয়ে এসে আমাদের উপর হামলা চালায় ।"

তৃণমূলের তরফে অবশ্য সব অভিযোগ অস্বীকার করা হয় । তাদের উলটে অভিযোগ, "আমাদের এই এলাকায় BJP বেশি ভোট পেয়েছে । আর তারপর থেকেই তারা তৃণমূল সমর্থকদের হুমকি দিচ্ছে । গতকাল রাতে BJP বাইরে থেকে লোক নিয়ে এসে আমাদের উপর আক্রমণ করে ।"

BJP-র ময়ূরেশ্বর ব্লক সভাপতি বুদ্ধদেব মণ্ডল বলেন, "1 জুন আমাদের বিজয় মিছিল হয়েছে । সেই মিছিলে ছেলেরা জয় শ্রীরাম ধ্বনি তুলেছিল । সেখানেই তৃণমূলের রাগ । এছাড়াও তৃণমূলের রাগের আরও একটি কারণ হল পারুলিয়া গ্রামে BJP অনেক বেশি ভোট পেয়েছে । তারপর থেকেই তৃণমূলের লোকেরা বাইরে থেকে লোক এনে এলাকায় সন্ত্রাস ছড়াতে চাইছে । আমরা এই ঘটনার প্রতিবাদ করব সাধারণ মানুষকে পাশে নিয়ে ।"

ঘটনার পর এলাকায় মোতায়েন করা রয়েছে পুলিশ । মল্লারপুর থানার পুলিশ জানিয়েছেন, ঘটনার তদন্ত চলছে ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details