পশ্চিমবঙ্গ

west bengal

বীরভূমে ছেলেধরা সন্দেহে 3 জনকে গণপিটুনি

By

Published : Oct 6, 2019, 2:50 PM IST

সিউড়ির পর এবার রামপুরহাট ৷ একের পর এক ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনা বীরভূমে ৷ ঘটনাস্থান রামপুরহাট পৌরসভার 4 নম্বর ওয়ার্ডের হরিজনপল্লি । স্থানীয় একটি দুর্গামণ্ডপ সংলগ্ন এলাকায় দুই মহিলা ও এক পুরুষকে ছেলেধরা বলে সন্দেহ করে এলাকাবাসীরা । এরপরই চলে হাত-পা বেঁধে মারধর ।

woman

রামপুরহাট, 5 অক্টোবর : ফের গণপিটুনির ঘটনা বীরভূমের রামপুরহাটে ৷ সপ্তাহ খানেক আগে শুধুমাত্র গুজবের উপর ভিত্তি করে একই ঘটনা ঘটেছিল ৷ 5 ব্যক্তিকে ছেলেধরা সন্দেহে বেধড়ক মারধর করা হয়েছিল বীরভূমের সিউড়ির ফকিরপাড়া অঞ্চলে । যদিও পরে জানা যায়, কেতুগ্রামের বাসিন্দা ওই 5 জন নিজেদের কাজে সিউড়িতে এসেছিলেন । ছেলেধরার সঙ্গে তাঁদের কোনও সম্পর্ক নেই ।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই পুজোর মরশুমে ফের এই অপ্রীতিকর ঘটনা ৷ ঘটনাটি রামপুরহাট পৌরসভার 4 নম্বর ওয়ার্ডের হরিজনপল্লির । স্থানীয় একটি দুর্গামণ্ডপ সংলগ্ন এলাকায় দুই মহিলা ও এক পুরুষকে দেখে ছেলেধরা বলে সন্দেহ করে এলাকাবাসীরা । এরপরই চলে হাত-পা বেঁধে ব্যাপক মারধর ।

দেখুন ভিডিয়ো...

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাচ্চা ছেলেমেয়েদের লোভনীয় খাবারের প্রলোভন দেখিয়ে সেখান থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন ওই তিনজন । খবর পেয়ে ঘটনাস্থানে যায় রামপুরহাট থানার পুলিশ । প্রহৃতদের সেখান থেকে উদ্ধার করে নিয়ে যায় ৷ পাশাপাশি তাঁদের পরিচয় ও তাঁরা কী উদ্দেশ্যে সেখানে দাঁড়িয়েছিলেন সমস্তটাই খতিয়ে দেখছে রামপুরহাট থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details