পশ্চিমবঙ্গ

west bengal

কোরোনায় বন্ধ তারাপীঠ ? গুজব রুখতে থানায় অভিযোগ মন্দির কর্তৃপক্ষের

গুজব রুখতে মন্দির কমিটির পক্ষ থেকে অভিযোগ করা হল তারাপীঠ থানায়।

By

Published : Mar 15, 2020, 6:41 PM IST

Published : Mar 15, 2020, 6:41 PM IST

Updated : Mar 15, 2020, 9:25 PM IST

corona tarapith
তারাপীঠ

তারাপীঠ, 15 মার্চ: তারাপীঠ মন্দির একমাস বন্ধ থাকবে, এমন গুজব ছড়ায় সোশাল মিডিয়ায়। এরপরই তারাপীঠ মন্দির কমিটির পক্ষ থেকে অভিযোগ করা হল তারাপীঠ থানায়। গুজবের প্রভাব রুখতে পালটা প্রচারও শুরু করেছে মন্দির কর্তৃপক্ষ।

ইতিমধ্যে কোরোনা সতর্কতায় দেশে ও রাজ্যে বেশ কিছু নিষেধাজ্ঞা জারি করা হয়েছে৷ অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠান, সিনেমা হল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বন্ধ হয়ে গেছে আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ থেকে শুরু করে IPL। বিশ্বভারতী বিশ্ববিদ্য়ালয়ের পঠন-পাঠন ও হোস্টেল বন্ধ রাখারও সিদ্ধান্ত নেওয়া হয়েছে আপাতত। আর এই সুযোগ কাজে লাগিয়েই বেশ কিছু গুজব রটে সোশাল মিডিয়ায়। সম্প্রতি তারাপীঠ সংক্রান্ত তেমনই এক গুজব ভাইরাল হয়। যেখানে দাবি করা হয়, তারাপীঠে গেলে কোরোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকী, অনেক মানুষ নাকি ইতিমধ্যে এই ভাইরাসে আক্রান্ত হয়ে রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি হয়েছেন। ফলে রাজ্য সরকার একমাস মন্দির বন্ধের নির্দেশ দিয়েছে।

কোরোনায় বন্ধ তারাপীঠ ?

এই গুজবেই বিভ্রান্তি ছড়ায় ৷ তারাপীঠ মন্দির কমিটির সভাপতি তারাময় মুখোপাধ্যায় বলেন, "তারাপীঠ মন্দির এক মাস বন্ধ থাকবে, এমন গুজব চারদিকে ছড়িয়ে যাচ্ছে ৷ যার জন্য আমরা মন্দির কমিটির পক্ষ থেকে তারাপীঠ থানায় অভিযোগ দায়ের করেছি । এছাড়াও সোশাল মিডিয়ায় পালটা প্রচার চালাচ্ছি।"

Last Updated : Mar 15, 2020, 9:25 PM IST

ABOUT THE AUTHOR

...view details