পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ঘর থেকে উদ্ধার দম্পতি ও সন্তানের মৃতদেহ, অশান্তির জেরে খুন ?

স্ত্রী ও শিশু পুত্রকে বালিশ চাপা দিয়ে খুন করে আত্মঘাতী হয়েছে বরুণ। প্রাথমিক তদন্তের পর মনে করছে পুলিশ।

By

Published : Apr 22, 2019, 2:11 PM IST

Updated : Apr 22, 2019, 2:17 PM IST

উদ্ধার দম্পতির মৃতদেহ

সিমলাপাল, 22 এপ্রিল : ঘরের ভিতর থেকে উদ্ধার দম্পতি ও সন্তানের মৃতদেহ। ঘটনাটি বাঁকুড়ার সিমলাপাল থানা এলাকার কড়াকানালি গ্রামের। মৃতদের নাম বরুণ ডাঙর (৩৬), মৌসুমি ডাঙর (২৫) ও সূর্য ডাঙর (৩) । মৃতদেহ উদ্ধার করে নিয়ে গেছে সিমলাপাল থানার পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, স্ত্রী ও সন্তানকে খুন করে আত্মঘাতী হয়েছে বরুণ।


আজ সকালে এই ঘটনা প্রকাশ্যে আসে । বেলা হয়ে গেলেও বরুণ ও তার স্ত্রী ঘর থেকে বের হয়নি। তা দেখে সন্দেহ হয় স্থানীয়দের। তারা বরুণের ঘরে গিয়ে দেখে, গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে বরুণ। বিছানায় পড়ে রয়েছে তার স্ত্রী মৌসুমি ও ছেলে সূর্যর মৃতদেহ। খবর পেয়ে ঘটনাস্থানে আসে সিমলাপাল থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

বরুণ পেশায় মিষ্টির দোকানের কারিগর । স্থানীয় সূত্রে খবর, বরুণের সঙ্গে মাঝেমাঝে অশান্তি হত মৌসুমির । ছেলে সূর্যকে নিয়ে বাপের বাড়ি চলে গেছিল মৌসুমি । কয়েকদিন আগে সে শ্বশুরবাড়ি ফিরে আসে । এরপরই আজ ঘর থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার হয়।

ভিডিয়োয় শুনুন মৃত বরুণের বাবা অনিল ডাঙরের বক্তব্য

পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, প্রথমে স্ত্রী ও শিশুপুত্রকে বালিশ চাপা দিয়ে খুন করে বরুণ। তারপর নিজে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় । অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে সিমলাপাল তানারক পুলিশ। একই সঙ্গে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে ।

তদন্তে নেমে ইতিমধ্যেই মৌসুমির বাপের বাড়ির 9 জনকে আটক করা হয়েছে।

Last Updated : Apr 22, 2019, 2:17 PM IST

ABOUT THE AUTHOR

...view details