পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 8, 2020, 5:26 PM IST

ETV Bharat / state

বিভীষণের বাড়িতে সুভাষ, সাহায্যের আশ্বাস

বাঁকুড়া লোকসভা কেন্দ্রের সাংসদ তথা BJP নেতা ডাঃ সুভাষ সরকার চতুরডিহি গ্রামে বিভীষণ হাঁসদার বাড়ি যান৷ তাঁর সঙ্গে কথা বলেন । স্বরাষ্ট্র মন্ত্রীর নির্দেশে তিনি বিভীষণের বাড়িতে এসেছেন বলে জানান সুভাষবাবু ৷ বিভীষণের মেয়ের চিকিৎসায় সমস্ত রকম সাহায্যের আশ্বাস দেন তিনি ।

বিভীষণের বাড়িতে সুভাষ
বিভীষণের বাড়িতে সুভাষ

বাঁকুড়া, 8 নভেম্বর : বাঁকুড়ার চতুরডিহি গ্রামের বিভীষণ হাঁসদার বাড়িতে গিয়ে তাঁকে সাহায্যের আশ্বাস দিয়ে এলেন বাঁকুড়ার সাংসদ ডাঃ সুভাষ সরকার । 5 নভেম্বর বিভীষণের বাড়িতে মধ্যাহ্নভোজ করেছিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ।

আজ সুভাষ সরকার চতুরডিহি গ্রামে বিভীষণ হাঁসদার বাড়ি যান ৷ তাঁর সঙ্গে কথা বলেন । স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে তিনি বিভীষণের বাড়িতে এসেছেন বলে জানান সুভাষবাবু ৷ বিভীষণের অসুস্থ মেয়ের চিকিৎসায় সমস্ত রকম সাহায্যের আশ্বাস দেন তিনি । চিকিৎসার প্রয়োজনে যদি AIMS এ পাঠাতেও হয়, তার ব্যবস্থা তিনি করবেন বলে জানান ।

বিভীষণের বাড়িতে সুভাষ সরকার

গতকাল রাতে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কয়েকজন প্রতিনিধি বিভীষণের বাড়িতে আসেন ৷ তাঁরা বিভীষণকে সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে সূত্রের খবর । যদিও এবিষয়ে বিভীষণ কোনওরকম মুখ খুলতে নারাজ ছিলেন ৷ তবে তিনি জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসার পর থেকে অনেকেই তাঁর বাড়ি আসছেন এবং তাঁদের সহযোগিতার আশ্বাস দিচ্ছেন ৷ তবে এখনও পর্যন্ত কোনওরকম সহযোগিতা তিনি পাননি ।

ABOUT THE AUTHOR

...view details