পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 7, 2019, 3:28 PM IST

ETV Bharat / state

নেতৃত্ব খোঁজই রাখে না, অভিমানে শহিদ দিবসের প্রস্তুতি সভা বয়কট তৃণমূল নেতাদের

শহিদ দিবসের প্রস্তুতি সভায় গরহাজির তৃণমূল কংগ্রেসের কুমারগ্রাম ব্লক এবং আলিপুরদুয়ার টাউন ব্লক নেতৃত্ব ।

মোহন শর্মা

আলিপুরদুয়ার, 7 জুলাই : শহিদ দিবসের প্রস্তুতি সভায় তৃণমূল নেতা, কর্মীদের গরহাজিরা নিয়ে প্রশ্ন উঠছে । গতকাল জেলার দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভা ছিল । সভায় হাজির ছিলেন না ফালাকাটা পঞ্চায়েত সমিতির সভাপতি এবং ফালাকাটা ব্লক যুব তৃণমূল সভাপতিও । তাই শুধু মাদারিহাট, কালচিনি, ফালাকাটা এবং আলিপুরদুয়ার ১ নম্বর ব্লক নেতৃত্বের সঙ্গে আলোচনা সারেন জেলা সভাপতি মোহন শর্মা ।

২১ শে জুলাই শহিদ দিবসের প্রস্তুতি সভায় কেন এল না কুমারগ্রাম ব্লক নেতৃত্ব ?

কুমারগ্রাম ব্লকের এক তৃণমূল নেতা বলেন, "জেলা নেতৃত্ব ব্লকে আসার প্রয়োজন মনে করে না । আমরা BJP-র সঙ্গে কীভাবে লড়াই করে বেঁচে আছি তার খোঁজও রাখেন না । জেলা নেতৃত্ব মাঝে মধ্যেই জেলার বাতানুকূল অফিসে মিটিংয়ের জন্য ডাকে । তাই যাওয়ার প্রয়োজন বোধ করিনি । জেলার নেতারা আগে ব্লকে আসুন তারপর ভাবা যাবে ।"

শহরে থেকেও কেন প্রস্তুতি সভা বয়কট করল আলিপুরদুয়ার টাউন ব্লক নেতৃত্ব ?

আলিপুরদুয়ার শহরের একাধিক কাউন্সিলরের অভিযোগ, House for all প্রকল্পে কাটমানি নিয়ে দলের কাউন্সিলরদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তুলেছিলেন দলের রাজ্য সহ সভাপতি প্রশান্ত নারায়ণ মজুমদার । দলের কাছে এবং দলের পর্যবেক্ষক মন্ত্রী অরূপ বিশ্বাসের কাছে তাদের দাবি ছিল প্রশান্তবাবুকে দলীয় নিয়ম মেনে শাস্তি দেওয়া । তা দল শোনেনি । তাই 21 জুলাইয়ের প্রস্তুতি সভায় আলিপুরদুয়ার টাউন ব্লক নেতৃত্ব উপস্থিত হয়নি।

অন্যদিকে ফালাকাটা ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি এবং যুব তৃণমূল সভাপতির অনুপস্থিতির কারণ হিসেবে জেলা সভাপতি মোহন শর্মা জানান পঞ্চায়েত সমিতির সভাপতির স্ত্রী অসুস্থ এবং যুব সভাপতি কাজ থাকার জন্য তাঁরা আসতে পারেননি ।

ABOUT THE AUTHOR

...view details