পশ্চিমবঙ্গ

west bengal

আলিপুরদুয়ারে কোরোনায় আক্রান্ত আরও 24

By

Published : Jun 21, 2020, 5:38 PM IST

আলিপুরদুয়ারে কোরোনায় আক্রান্ত আরও 24 জন। আক্রান্তরা সকলেই পরিযায়ী শ্রমিক বলে জানা গিয়েছে।

24 migrant workers tested corona positive
24 migrant workers tested corona positive

আলিপুরদুয়ার, 21 জুন : নতুন করে আরও 24 জনের দেহে মিলল কোরোনা সংক্রমণের হদিশ। এই নিয়ে আলিপুরদুয়ারে মোট কোরোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল 176। সুস্থ হয়েছেন 88 জন।

রবিবার নতুন করে আরও 24 জনের দেহে কোরোনা পজ়িটিভের রিপোর্ট আসে আলিপুরদুয়ার জেলা স্বাস্থ্য বিভাগের কাছে। কালচিনি ও মাদারিহাট, ফালাকাটা ব্লকেই সংক্রমনের সংখ্যা সবচেয়ে বেশি। যদিও কোন এলাকায় সংক্রমিতের সংখ্যা কত তা নির্দিষ্ট করে বলেনি জেলা স্বাস্থ্য বিভাগ।

আলিপুরদুয়ার জেলা উপস্বাস্থ্য অধিকর্তা সুবর্ন গোস্বামী বলেন, “রবিবার পজ়িটিভ আসা সকলেই পরিযায়ী শ্রমিক। আক্রান্তরা জেলার বিভিন্ন কোয়ারানটিন সেন্টারে ছিলেন। আক্রান্তদের লালারস পরীক্ষা হয়েছে জেলার ট্রু-নাট মেশিনে।”

জেলায় দিনের পর দিন বেড়েই চলেছে কোরোনা আক্রান্তের সংখ্যা। আর তাতে বেশ বিপাকে পড়েছে আলিপুরদুয়ার জেলা স্বাস্থ্যবিভাগ। কোরোনা আক্রান্তদের তপসিখাতা কোভিড 19 হাসপাতালে পাঠানোর কথা বলা হলেও সেখানে বেডের সংখ্যা মাত্র 114টি। এত রোগীকে একসঙ্গে কীভাবে ভরতি নেওয়া হবে সে বিষয়ে বিপাকে পড়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

উল্লেখ্য, শনিবারই জেলায় একসঙ্গে 46 জনের দেহে কোরোনা সংক্রমণ ধরা পড়ে। তাতেই বেশ বেকায়দায় পড়ে যায় জেলা স্বাস্থ্য বিভাগ। এরপর রবিবার ফের 24 জনের দেহে সংক্রমণ ধরা পড়ায় কপালে চিন্তার ভাঁজ পড়েছে স্বাস্থ্য বিভাগের কর্মীদের।

ABOUT THE AUTHOR

...view details