পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 6, 2020, 5:45 PM IST

ETV Bharat / sports

ডিফেন্ডাররা স্কুল ছাত্রের মতো ভুল করেছে : ফাওলার

ভারতীয় ফুটবলারদের সমালোচনা করলেও ফাওলার ওড়িশা ম্যাচের পর শেহনাজ, সুরচন্দ্র সিংদের পারফরম্যান্সে খুশি । বিশেষ করে শেহনাজ সিংয়ের খেলার প্রশংসা লাল হলুদ হেডস্যারের মুখে ।

রবি ফাওলার
রবি ফাওলার

কলকাতা, 6 ডিসেম্বর : হারের পর এবার ডিফেন্ডারদের একহাত নিলেন রবি ফাওলার । নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে দুই গোলে হারের পর এস সি ইস্টবেঙ্গল কোচ দলের রক্ষণভাগকে দুষেছেন‌ । বলছেন, স্কুল ছাত্রের মতো ভুল করেছে ডিফেন্ডাররা ।

ফাওলার বলেন, "আমরা যেখানে দুটো ম্যাচ হেরেছি, সেই অবস্থায় আমাদের আরও ভালো খেলা দরকার ছিল । খুব বাজে গোল খেয়েছি আমরা । স্কুল ছাত্রের মতো ভুল করেছে ডিফেন্ডাররা ৷’’ তিন ম্যাচে পরাজয় । ভুল-ঠিক কোথায় তা বুঝতে পারছেন লাল হলুদ কোচ ।

তিনি বলেন, "এখন কী করতে হবে তা বুঝতে পারছি । পেনাল্টি বক্সে আরও বেশি সক্রিয় হতে হবে । আশা করছি ভুল শুধরে ভালো কিছু করতে পারব ৷ কয়েকদিনের মধ্যে জায়গাটা ঠিক হয়ে যাবে ।" হারলেও আশা ছাড়ছে না ইস্টবেঙ্গল । ইতিবাচক দিক খোঁজার কথা বলছেন কোচ । " সঙ্গে বলেন, "পরাজয় সবসময় হতাশার । এই পরাজয় থেকে শেখার চেষ্টা করছি । ওড়িশার বিরুদ্ধে ভালো খেললেও গোল করতে পারিনি । কিন্তু ভুললে চলবে না ফুটবলে গোলই শেষ কথা ।"

আরও পড়ুন :- আইএসএলে হারের হ্যাটট্রিক এসসি ইস্টবেঙ্গলের

ভারতীয় ফুটবলারদের সমালোচনা করলেও ফাউলার ওড়িশা ম্যাচের পর শেহনাজ, সুরচন্দ্র সিংদের পারফরম্যান্সে খুশি । বিশেষ করে শেহনাজ সিংয়ের খেলার প্রশংসা লাল হলুদ হেডস্যারের মুখে । টানা তিন ম্যাচে পরাজয় । প্লে অফে যাওয়ার সম্ভাবনা এসসি ইস্টবেঙ্গলের রয়েছে কি না তা নিয়ে ফাওলার কোনও মন্তব্য করতে চাননি । বলেন, "প্লে অফের কথা চিন্তা করছি না । প্লে অফ কথাটির অর্থ কী সেটাই জানি না । আপাতত আমাদের লক্ষ্য পরের ম্যাচ বেঙ্গালেরু এফসি । কঠিন প্রতিপক্ষ । তাই প্রস্তুতিটা নিতে হবে।"

ABOUT THE AUTHOR

...view details