পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 4, 2021, 8:20 AM IST

ETV Bharat / sports

Eden gardens : ইডেনে ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ম্যাচের টিকিটের দাম ঘোষণা

আগামী 21 নভেম্বর ইডেন গার্ডেনে রয়েছে ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ম্যাচ ৷ সেই ম্যাচেরই সাড়ে ছ'শো এবং দেড় হাজার টাকার টিকিটের দাম ঘোষণা করল সিএবি ৷ এই টি-টোয়েন্টি সিরিজ ছাড়াও কানপুর এবং মুম্বইয়ে ভারতের বিরুদ্ধে আরও দু'টি টেস্ট ম্যাচ খেলবে কিউয়িরা । সে দু'টির প্রথমটি শুরু হবে 25 নভেম্বর থেকে ৷

Eden gardens
ইডেনে ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ম্যাচের টিকিটের দাম ঘোষণা

কলকাতা, 4 নভেম্বর : ইডেন গার্ডেন্সে আগামী 21 নভেম্বরের ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ম্যাচের টিকিটের দাম ঘোষণা করল সিএবি । সাড়ে ছ'শো এবং দেড় হাজার টাকার টিকিট থাকছে দর্শকদের জন্য । বুধবার সিএবির তরফে এই খবর জানানো হয়েছে ।

টি-টোয়েন্টি সিরিজ ছাড়াও ভারতের বিরুদ্ধে দু'টি টেস্ট ম্যাচ খেলবে কিউয়িরা । ম্যাচগুলি হবে কানপুর এবং মুম্বই'তে । 25 নভেম্বর শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ । দ্বিতীয়টি হবে তিন ডিসেম্বর থেকে । 21 নভেম্বর ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ ইডেনে । ইতিমধ্যেই পঞ্চাশ শতাংশ দর্শক নিয়ে ম্যাচ আয়োজনের অনুমতি দিয়েছে সরকার । তবে এবিষয়ে সবটাই ভারতীয় ক্রিকেট বোর্ডের সিদ্ধান্তের ওপর নির্ভর করবে বলে মনে করা হচ্ছে ৷ বর্তমানে বোর্ড কর্তাদের সিংহভাগ রয়েছেন মরুশহর দুবাইয়ে । দেশের মাটিতে নিউজিল্যান্ড সফরে বিধিনিষেধের লক্ষণরেখা কতটা শিথিল করা হবে সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি । তবে চোদ্দ নভেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হচ্ছে । তারপর হয়তো এই ব্যাপারে সিদ্ধান্ত নেবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বাধীন বোর্ড ।

আরও পড়ুন : India vs Afghanistan : বড় ব্যবধানে জিতে সেমির দৌড়ে ভেসে রইল বিরাটবাহিনী

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্ব শেষ করেই নিউজিল্যান্ড ক্রিকেট দল আসবে ভারত সফরে । ভারতের বিরুদ্ধে দু'টো টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে কিউয়িরা । 17, 19 এবং 21 নভেম্বর জয়পুর, রাঁচি এবং কলকাতার ইডেন গার্ডেন্সে টি-টোয়েন্টির ম্যাচগুলি হওয়ার কথা । সীমিত ওভারের ক্রিকেটে দেশের অধিনায়ক হিসাবে সম্ভবত রোহিত শর্মার অভিষেক হবে বলে শোনা গিয়েছিল । কিন্তু এখন শোনা যাচ্ছে এই সিরিজে দলের সিনিয়র ক্রিকেটারদের সীমিত ওভারের ম্যাচে বিশ্রাম দেওয়া হবে । সেক্ষেত্রে কেএল রাহুলের নেতৃত্বে ভারতীয় দল তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারে ।

ABOUT THE AUTHOR

...view details