পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 22, 2022, 10:40 PM IST

ETV Bharat / sports

Birmingham 2022 CWG: ভিসা সমস্যায় ভারতীয় মহিলা দল, কমনওয়েলথ গেমসে খেলা নিয়ে চিন্তায় ক্রিকেটমহল

রবিবার বার্মিংহামের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা ৷ কিন্তু এখনও মহিলা ক্রিকেট দলের 6 সদস্য এখনও ভিসা পাননি (Indian Women Cricket Team on Visa Issue for Birmingham 2022 CWG)। যা নিয়ে হুলস্থুল পরিস্থিতি ক্রিকেট মহলে।

Birmingham 2022 CWG
কমনওয়েলথ গেমসে পৌঁছনো নিয়ে চিন্তায় ক্রিকেট মহল

কলকাতা, 22 জুলাই: বার্মিংহাম কমনওয়েলথ গেমসের জন্য রওনা হওয়ার 48 ঘণ্টারও কম সময় আগে ভারতীয় মহিলা ক্রিকেট দলের ছয় সদস্য এখনও ভিসা বিভ্রাট ঘিরে হুলস্থুল পরিস্থিতি ক্রিকেট মহলে (Indian Women Cricket Team on Visa Issue for Birmingham 2022 CWG)।

এবারই কমনওয়েলথ গেমসে অভিষেক হচ্ছে মহিলা ক্রিকেটের। ভারতীয় দল বর্তমানে বেঙ্গালুরুতে অনুশীলন করছে এবং রবিবার বার্মিংহামের উদ্দেশে রওনা হবে। বিসিসিআই বিষয়টি নিয়ে ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের সঙ্গে যোগাযোগ করছে। সূত্রের খবর, মহিলা ক্রিকেটারদের কয়েকজনের ভিসা আজ শুক্রবার এসেছে। কিন্তু ছয় জনের ভিসা বাকি রয়েছে।

যার মধ্যে তিনজন খেলোয়াড় এবং তিনজন সাপোর্ট স্টাফ রয়েছেন। আরও জানা গিয়েছে, এই গ্রীষ্মে ব্রিটেনে পর্যটকদের ভিড় রয়েছে। সেই কারণে ভিসার ক্ষেত্রে সময় লাগছে। কিটগুলি বেঙ্গালুরুতেও পৌঁছয়নি। তবে আইওএ-র কর্মকর্তা আশ্বাস দিয়েছেন যে শনিবারের মধ্যেই ভিসা চলে আসবে। 24 জুলাই থেকে শুরু হচ্ছে কমনওয়েলথ গেমস। এই প্রথমবার মহিলা ক্রিকেট টুর্নামেন্ট অন্তর্ভুক্ত হয়েছে। ইতিমধ্যেই বিসিসিআই 15 সদস্যের মহিলা ক্রিকেটারের স্কোয়াড ঘোষণা করে দিয়েছে। 31 জুলাই ভারতের মেয়েরা পাকিস্তানের মুখোমুখি হবে। তার আগে অবশ্য 29 জুলাই শক্তিশালী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাঁদের খেলতে হবে।

আরও পড়ুন:কমনওয়েলথে ভারত-পাকিস্তান মহিলা ক্রিকেট দলের ম্যাচ ঘিরে উৎসাহ তুঙ্গে

ABOUT THE AUTHOR

...view details