পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

স্বপ্নসন্ধানীর ২৭তম বর্ষপূর্তিতে তিনদিনে ৩টে নাটক

২৭ বছর পূর্তিতে ২৯ থেকে ৩১ মে, পরপর তিন দিন দলের তিনটি গুরুত্বপূর্ণ নাটক মঞ্চস্থ হবে।

By

Published : May 19, 2019, 9:10 AM IST

পোস্টার

কলকাতা : পশ্চিমবঙ্গের নাট্যজগতের অন্যতম নাট্যদল "স্বপ্নসন্ধানী"। ১৯৯২ সালের ২৯ মে গঠিত হয়েছিল এই দল। তারপর মঞ্চ দাপিয়ে বেড়িয়েছে "স্বপ্নসন্ধানী"। বিগত দু'দশক নাট্যপ্রেমীদের স্বপ্নের সন্ধান পূরণ করেছে। মঞ্চস্থ করেছে অসংখ্য নাটক। এই দলের অন্যতম প্রধান চিত্রা সেন, কৌশিক সেন, ঋদ্ধি সেন, রেশমী সেন, দিতিপ্রিয়া, রবীন্দ্রনাথ জানা। আগামী ২৯ মে থেকে ৩১ মে পর্যন্ত উদযাপিত হবে স্বপ্নসন্ধানীর ২৭তম বর্ষপূর্তি।

পোস্টার

আকর্ষণীয় কায়দায় দলের বর্ষপূর্তি পালন করার সিদ্ধান্ত নিয়েছে কৌশিক সেনরা। ২৯ থেকে ৩১ মে, পরপর তিন দিন দলের তিনটি গুরুত্বপূর্ণ নাটক মঞ্চস্থ হবে। প্রথমদিন, অর্থাৎ ২৯ মে দেখানো হবে কৌশিক সেন অভিনীত এবং নির্দেশিত স্বপ্নসন্ধানীর নতুন নাটক "একলা চলো রে"। দ্বিতীয়দিন, অর্থাৎ ৩০ মে দেখান হবে অঞ্জন দত্ত অভিনীত এবং নির্দেশিত "সেলসম্যানের সংসার"। তৃতীয় দিন, অর্থাৎ ৩১ মে মঞ্চস্থ হবে অঞ্জন দত্ত, ঋদ্ধি সেন, রেশমি সেন অভিনীত এবং কৌশিক সেন নির্দেশিত "তারায় তারায়" নাটকটি।

পোস্টার

কৌশিক সেন ইটিভি ভারতকে বললেন, "দলের বর্ষপূর্তিতে প্রত্যেক বছরই কিছু না কিছু একটা হয়। তিনটে নাটক তিনদিন দেখানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবছর। নতুন নাটক একলা চলো রে, সেলসম্যানের সংসার এবং তারায় তারায়। দর্শকদের জন্যই এই নাটক, এই উৎসব। সকলে এলে ভালো লাগবে।"

ABOUT THE AUTHOR

...view details