পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 30, 2020, 3:38 PM IST

ETV Bharat / sitara

পথদুর্ঘটনার শিকার অঙ্কুশ, চরম অসহযোগিতা পুলিশের

উলুবেরিয়া এক্সপ্রেসওয়েতে এক পথদুর্ঘটনার শিকার অঙ্কুশ হাজরা । SUV গাড়ি ছিল বলে প্রাণে বেঁচেছেন তিনি, নয়তো আরও অনেক বড় ক্ষতি হতে পারত । দুর্ঘটনার পুঙ্খানুপুঙ্খ বর্ণনা দিয়ে ETV ভারত সিতারার কাছে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ অভিনেতার ।

Ankush Hajra road accident
Ankush Hajra road accident

কলকাতা : সরস্বতী পুজোর আগের দিন রাত সাড়ে 12 টা নাগাদ উলুবেরিয়া এক্সপ্রেসওয়েতে এক পথ দুর্ঘটনার মধ্যে পড়েন অঙ্কুশ । তাঁর গাড়িকে ধাক্কা মারে এক লরি । লরি চালাচ্ছিল এক মদ্যপ চালক । অঙ্কুশের সরাসরি কোনও ক্ষতি না হলেও তাঁর গাড়ি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয় । ঘটনার পুঙ্খানুপুঙ্খ বর্ণনা দিলেন অঙ্কুশ ।

.

তিনি বলেন, "হাইওয়েতে আমার একটা বড় অ্যাক্সিডেন্ট হয়েছে । একটি লরি আমার গাড়িকে ধাক্কা মারে । লরিটি চালাচ্ছিল এক মদ্যপ চালক । ওভারটেক করার জন্য সে আমাকে প্রথমে জায়গা ছেড়ে দেয় । তবে আমি ওভারটেক করার আগেই ওই লেনে ফিরে আসে । চালক ড্রাঙ্ক ছিল । অনেকক্ষণ ধরে উল্টোপাল্টাভাবে লরি চালাচ্ছিল । তবে আমি আহত হইনি, কারণ ভারি SUV গাড়ির মধ্যে ছিলাম । তবে গাড়িটার আর কিছু নেই ।"

পুলিশের তৎপরতা নিয়ে প্রশ্ন তোলেন অঙ্কুশ । বলেন, "গাড়িটা লরির মধ্যে ঠেসে গেছিল একেবারে । সিকিওরিটি গার্ডরা আমায় অন্য গাড়িতে নিয়ে রওনা দেয় । ওরা ছবি তুলে নিয়েছিল আর পরের দিন অভিযোগ দায়ের করতে যায় । উলুবেরিয়া থানা থেকে অভিযোগ নিতে অস্বীকার করা হয় । জানতে চাওয়া হয় দুর্ঘটনা যে ঘটেছে তার কী প্রমাণ আছে ? আদৌ এই ঘটনা উলুবেরিয়া থানার আওতায় পড়ে কিনা প্রশ্ন করে । আমি আগেও দেখেছি, কোনও অ্যাক্সিডেন্ট কেস হলে ওরা দায় এড়িয়ে যায় । এক থানা থেকে অন্য থানায় ঘোরাতে থাকে । এই ক্ষেত্রেও ওরা জেনারেল ডায়রি নেয়নি । মনে হচ্ছিল সব আমার দায়িত্ব ।"

.

অ্যাক্সিডেন্টের সময়ে যে পুলিশ এসেছিল, তাকে নিয়েও সমস্যা রয়েছে অঙ্কুশের । তিনি বললেন, "সে আদৌ পুলিশ কিনা সন্দেহ । টর্চ নিয়ে ক্যাবলার মতো দাঁড়িয়ে ছিল । আমার সিকিওরিটি গার্ডরাই যা করার করেছিল ।"

এর আগে অঙ্কুশের গার্লফ্রেন্ড ঐন্দ্রিলার সঙ্গেও একইভাবে অসহযোগিতা করেছিল পুলিশ, জানালেন অঙ্কুশ । ঐন্দ্রিলাকে কয়েকজন গুণ্ডার মতো দেখতে লোক হ্যারাস করে, পিছু নেয় । অভিযোগ জানাতে গেলে পুলিশ সেভাবে সহযোগিতাই করেনি, বললেন অভিনেতা । এটাও বললেন যে, সাধারণ মানুষকে কত বেশি করে পুলিশের অসহযোগিতার মুখোমুখি হতে হয় সেটা জানতে মুখ ঢেকে গেছিলেন ঐন্দ্রিলা,যাতে পুলিশ তাঁকে চিনতে না পারে । রেজ়াল্টও পেয়েছেন হাতে নাতে ।

ABOUT THE AUTHOR

...view details