পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 2, 2019, 11:54 PM IST

ETV Bharat / sitara

ইন্দ্রদীপের 'বিসমিল্লাহ'তে ঋদ্ধির বিপরীতে শুভশ্রী

'বিসমিল্লাহ' ছবিতে ঋদ্ধির বিপরীতে কে অভিনয় করবেন সেই নিয়ে কৌতুহল ছিল দর্শকের মধ্যে। পাওয়া গেল সেই উত্তর...শুভশ্রী গাঙ্গুলি অভিনয় করতে চলেছেন ঋদ্ধির বিপরীতে।

Indradeep Dasgupta
Indradeep Dasgupta

কলকাতা : নতুন বছরের জানুয়ারি মাসের ২১ তারিখ থেকে শুরু হচ্ছে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর নতুন ছবি 'বিসমিল্লাহ'র শুটিং। পুরুলিয়া, মাসাঞ্জোর, ঝাড়খণ্ডে হবে ছবির শুটিং। ছবিতে ঋদ্ধি সেন মুখ্যচরিত্রে অভিনয় করছেন, একেবারে নাম ভূমিকায়। ঋদ্ধির বিপরীতে অভিনয় করছেন টলিউড শুভশ্রী। এই প্রথমবার ঋদ্ধি ও শুভশ্রী একসঙ্গে স্ক্রিনশেয়ার করতে চলেছেন। বিষয়টি নিয়ে ETV ভারত সিতারা কথা বলল পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর সঙ্গে।

ইন্দ্রদীপ দাশগুপ্ত আমাদের বলেন, "একজন মিউজ়িশিয়ানের পরিণত হয়ে ওঠার পিছনে জীবন কতটা দায়ী থাকে এবং তার জীবনের ভালোবাসাগুলো কতটা দায়ী থাকে, সেটাই দেখানো হচ্ছে 'বিসমিল্লাহ' ছবিতে। এখানে শুভশ্রী সেরকমই একটি প্রেম, একটি ইনস্পিরেশন। শুভশ্রীর চরিত্রের নাম ফাতিমা। আর ঋদ্ধিই বিসমিল্লাহ।"

আরও পড়ুন : "বিয়েবাড়ির" মতো ভিড় 'কেদারা'-র প্রিমিয়ারে, অবাক কৌশিক

ছবির বিষয় নিয়ে আর কিছু বলতে চাইলেন না ইন্দ্রদীপ। শুধু এটুকুই বললেন যে, "ঋদ্ধির বিপরীতে শুভশ্রী, ব্যাপারটা দারুণ ওয়ার্ক করতে পারে।" এর আগে 'পরিণীতা' ছবিতে অভিনয় করতে দেখা গেছিল শুভশ্রীকে আর ঋদ্ধি অভিনয় করেছেন 'নগরকীর্তন' ছবিতে। তাঁদের অভিনয় দক্ষতা দেখেই একসঙ্গে কাস্ট করেছেন ইন্দ্রদীপ।

এটি ইন্দ্রদীপের পরিচালিত দ্বিতীয় ছবি। প্রথম ছবি 'কেদারা' পেয়েছে জাতীয় পুরস্কার। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন কৌশিক গাঙ্গুলি ও রুদ্রনীল ঘোষ।

ABOUT THE AUTHOR

...view details