পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

প্রিয়াঙ্কা আর সোহমের প্রতিঘাত! কথা বললেন ETV ভারতের সঙ্গে

'আমার আপনজন' ছবিতে একসঙ্গে কাজ করার পর ফের অনস্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন প্রিয়াঙ্কা এবং সোহম।

By

Published : Jun 9, 2019, 5:25 PM IST

Updated : Jun 9, 2019, 7:39 PM IST

প্রিয়াঙ্কা সরকার

কলকাতা : রাজীব বিশ্বাসের নতুন ছবি 'প্রতিঘাত'-এ এই সোহম আর প্রিয়াঙ্কাকে কাস্ট করতে চলেছেন তিনি। ETV ভারতের সঙ্গে কথা বললেন রাজীব, প্রিয়াঙ্কা এবং সোহম।


রাজীব বললেন, "প্রতিঘাত একটি প্রেমের ছবি। ছবির চিত্রনাট্য ঘুরে বেড়াবে প্রিয়াঙ্কার চরিত্রের চারপাশে। গল্পের মধ্যে স্থানীয় রাজনীতি এবং প্রতিশোধ দানা বাঁধবে। সোহম ও প্রিয়াঙ্কাকে মুখ্য চরিত্রে পাওয়া খুব বড় ব্যাপার। কারণ এঁরা দুজনেই খুব ভালো অভিনেতা। দর্শনা বণিক এবং সুপ্রিয় দত্তকেও এই ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।"

প্রিয়াঙ্কা বললেন, "অনেকদিন পরে একটা কমার্শিয়াল ছবিতে কাজ করছি। আমার 'চিরদিনই তুমি যে আমার' এবং 'সুলতান' ছবি দুটি খুব জনপ্রিয় হয়েছিল। দুটো ছবিতেই আমি প্রোটাগনিস্ট ছিলাম। আশা করি এই ছবিটাও সেরকমই সাফল্য এনে দেবে।"

সোহম বললেন, "প্রিয়াঙ্কার সঙ্গে এটা আমার দ্বিতীয় বড় কাজ। এর আগে কাজ করে খুব ভালো অভিজ্ঞতা হয়েছিল। রাজীবের এই গল্পটা আমার খুব ভালো লেগেছে। ছবির অনেকগুলো অ্যাঙ্গেল আছে। আমি খুব এক্সাইটেড।"ছবির শুটিং ৩ জুন থেকে শুরু হয়ে গিয়েছে। পরবর্তী শুটিং হবে আউটডোরে, অর্থাৎ কলকাতার বাইরে উত্তরবঙ্গে। ছবির প্রযোজনা করছে 'ইকো এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড'।
Last Updated : Jun 9, 2019, 7:39 PM IST

ABOUT THE AUTHOR

...view details