পশ্চিমবঙ্গ

west bengal

প্রথমবার জুটি বাঁধছেন ঋষভ ও অনঙ্গশা, ছবির নাম থ্রেসহোল্ড

মেন্টাল হেলথ বা মানসিক সুস্থতা নিয়ে চারপাশে প্রচুর টক শো, লেখালেখি হলেও সেভাবে বাংলা ছবিতে বিষয়টি উঠে আসেনি । সম্প্রতি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মেন্টাল হেলথ নিয়ে সরব হয়েছেন অভিনেতা-অভিনেত্রী ও সমাজের বিশিষ্টজনেরা । এবার এরকমই একটি বিষয় নিয়ে ছবি করতে চলেছেন পরিচালক তন্বী চৌধুরী । ছবির মূল গল্প যে দুই চরিত্রকে নিয়ে তাঁরা হলেন ঋষভ ও অনঙ্গশা ।

By

Published : Mar 26, 2021, 5:50 PM IST

Published : Mar 26, 2021, 5:50 PM IST

জুটি বাঁধছেন রিষভও অনঙ্গশা
জুটি বাঁধছেন রিষভও অনঙ্গশা

কলকাতা, 26 মার্চ :পরিচালক তন্বী চৌধুরী নতুন ছবি থ্রেসহোল্ড। ছবির শুটিং চলছে হাওড়ার এক রাজবাড়িতে। থ্রেসহোল্ড শব্দটা ইংরেজি, বাংলায় এর মানে চৌকাঠ। তবে এটি বাস্তবিক চৌকাঠ পেরোনো নয় ৷ এখানে শব্দটি ব্যবহার হয়েছে রূপক হিসেবে । ছবিতে অভিনয় করছেন 'ভটভটি' ও 'টুরু লাভ' খ্যাত অভিনেতা ঋষভ বসু ও তাঁর বিপরীতে দেখা যাবে 'মির্জাপুর' খ্যাত অভিনেত্রী কলকাতার মেয়ে অনঙ্গশা বিশ্বাসকে ।

পরিচালক তন্বী চৌধুরী পেশায় অধ্যাপিকা ৷ থাকেন সুদূর বোস্টনে । তবে নেশা ছবি বানানো । সেই টানেই কলকাতায় আসেন তন্বী । এটি একটি স্বল্প দৈর্ঘ্যের ছবি । মেন্টাল হেলথ বা মানসিক সুস্থতা নিয়ে চারপাশে প্রচুর টক শো, লেখালেখি হলেও সেভাবে বাংলা ছবিতে বিষয়টি উঠে আসেনি । সম্প্রতি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মেন্টাল হেলথ নিয়ে সরব হয়েছেন অভিনেতা- অভিনেত্রী ও সমাজের বিশিষ্টজনেরা । এবার এরকমই একটি বিষয় নিয়ে ছবি করতে চলেছেন পরিচালক তন্বী চৌধুরী ।

জুটি বাঁধছেন রিষভ ও অনঙ্গশা

আরও পড়ুন :সুন্দরবনের জীবনযুদ্ধ নিয়ে আসছেন পরিচালক প্রদীপ মিস্ত্রি

ঋষভকে দর্শক ইতিমধ্যেই দেখেছেন একটি ওটিটি প্লাটফর্মে । অনঙ্গশাকে সকলের চেনে জারিনা হিসাবে । অ্যামাজন প্রাইম-এর একটি জনপ্রিয় ওয়েব সিরিজ 'মির্জাপুরে' দেখা যায় অনঙ্গশাকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে । তবে মির্জাপুরের জরিনা যে কলকাতার মেয়ে তা অজানা অনেকেরই । এই প্রথমবার কলকাতায় কাজ করছেন অনঙ্গশা । পড়াশোনা, মডেলিং, ক্যারিয়ার সব কলকাতায় ৷ তারপর দীর্ঘ আট বছর মুম্বাইয়ের স্ট্রাগলের পর অবশেষে মির্জাপুর থেকে খ্যাতি পান কলকাতার এই মেয়ে । থ্রেসহোল্ড ছবিটির শুটিং প্রায় শেষ ৷ তবে মুক্তি এখনই নয় ৷ বিভিন্ন ফেস্টিভাল ঘুরে তারপরে কোনও ওটিটি প্লাটফর্মে দেখা যাবে এই ছবিটিকে ৷

ABOUT THE AUTHOR

...view details