পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 15, 2020, 9:44 AM IST

ETV Bharat / sitara

ক্রিসমাসেই আসবে অঙ্কুশ-ঐন্দ্রিলার 'ম্যাজিক'-এর ট্রেলার

ইনস্টাগ্রামে ছবির একটি পোস্টার শেয়ার করেন অঙ্কুশ । সেখানে আয়নার সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে । আর তার ক্যাপশনে লেখা, "আমাদের জীবনের সবথেকে বড় জাদুকর হলেন ঈশ্বর। কিন্তু তিনি আমাদের ওনার সব কৌশল শিখিয়ে পাঠাননি । কেন জানেন ? কারণ তাহলে মানবজাতির পুরো খেলাটাই পালটে যেত ।"

sdf
dsf

কলকাতা : টলিউডের অত্যন্ত জনপ্রিয় অফস্ক্রিন জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা । অফস্ক্রিনের পাশাপাশি এবার অনস্ক্রিনেও জুটি বেঁধেছেন তাঁরা । তাঁদের আপকামিং ছবি 'ম্যাজিক'। ক্রিসমাসেই মুক্তি পেতে চলেছে এই ছবির ট্রেলার । সম্প্রতি একথা ঘোষণা করেন অঙ্কুশ নিজেই ।

ইনস্টাগ্রামে ছবির একটি পোস্টার শেয়ার করেন অঙ্কুশ । সেখানে আয়নার সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে । আর তার ক্যাপশনে লেখা, "আমাদের জীবনের সবথেকে বড় জাদুকর হলেন ঈশ্বর। কিন্তু তিনি আমাদের ওনার সব কৌশল শিখিয়ে পাঠাননি । কেন জানেন ? কারণ তাহলে মানবজাতির পুরো খেলাটাই পালটে যেত ।" আর ক্রিসমাসে এই ছবির ট্রেলার মুক্তির কথাও এই পোস্টে জানান তিনি ।

রাজা চন্দ পরিচালিত এই ছবির মুখ্যচরিত্রে রয়েছেন ঐন্দ্রিলা ও অঙ্কুশ । সিনিয়র ফ্যাশন ডিজ়াইনারের চরিত্রে দেখা যাবে ঐন্দ্রিলাকে । আর ম্যাজিশিয়নের চরিত্রে অঙ্কুশ । বড় পরদায় নায়িকা হিসেবে এটাই ঐন্দ্রিলার প্রথম কাজ । তাঁদের অনস্ক্রিন জুটি দর্শকদের মন কতটা জয় করতে পারে এখন সেটাই দেখার ।

অগাস্টে শুরু হয়েছিল 'ম্যাজিক'-এর শুটিং । কলকাতার বিভিন্ন জায়গাতে শুটিং করা হয়েছে বলে জানা গিয়েছে । অঙ্কুশ ও ঐন্দ্রিলা ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পায়েল সরকার এবং রাজা চন্দর স্ত্রী অভিনেত্রী পিয়ান সরকার ।

ABOUT THE AUTHOR

...view details