পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 13, 2019, 2:08 PM IST

Updated : Apr 15, 2019, 6:08 PM IST

ETV Bharat / sitara

নারী পাচারচক্রের গল্প ধরা পড়ল 'কিডন্যাপ'-এর টিজ়ারে

মাস দুয়েক আগে ভ্য়ালেন্টাইনস ডে-তে এসেছিল ছবির প্রথম টিজ়ার।তাতে দেব ও রুক্মিনীর রোম্যান্সের কিছু দৃশ্য দেখিয়েছিলেন পরিচালক। তবে এবারের টিজ়ারটি একেবারে আলাদা।

'কিডন্যাপ'-এর পোস্টার

কলকাতা : কলকাতার রাস্তা থেকে হঠাৎই গায়েব হতে শুরু করেছে মেয়েরা। এমন এক পরিস্থিতিতে তদন্তে নামে সাংবাদিক মেঘনা। কিন্তু, তদন্ত করতে গিয়ে সে-ও আটকে পড়ে পাচারকারীদের হাতে। আর তাকে বাঁচাতে ও বাকি মেয়েদের খুঁজে বের করতে বেরিয়ে পড়ে দীপ। ছবির নাম 'কিডন্য়াপ'। গতকাল সামনে এসেছে দেব-রুক্মিনী অভিনীত রাজা চন্দ পরিচালিত ছবিটির দ্বিতীয় টিজ়ার।

'কিডন্যাপ'-এর টিজ়ার লঞ্চে

ছবিতে দেব ও রুক্মিনী ছাড়া অভিনয় করেছেন শহীদূর রহমান, চন্দন সেন, শ্রীপর্ণা রায়, প্রান্তিক ব্যানার্জি, বুদ্ধদেব ভট্টাচার্য ও অসীম রায়চৌধুরি। ছবির সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলি।

মাস দুয়েক আগে ভ্য়ালেন্টাইনস ডে-তে এসেছিল ছবির প্রথম টিজ়ার। তাতে দেব ও রুক্মিনীর রোম্যান্সের কিছু দৃশ্য দেখিয়েছিলেন পরিচালক। তবে এবারের টিজ়ারটি একেবারে আলাদা। ১ মিনিট ৯ সেকেন্ডের ভিডিয়োয় দেখা যায় একটি মেয়ে হঠাৎই গায়েব হয়ে গেছে। আর তাকে খুঁজতে তার বাবা পৌঁছে যায় মুখ্যমন্ত্রীর কাছে। সেই ঘটনার তদন্ত করে মেঘনা, অর্থাৎ রুক্মিনী। এদিকে রুক্মিনীকে ভালোবাসে দীপ, অর্থাৎ দেব। টিজ়ারে ধরা পড়েছে অ্যাকশনও।

প্রায় অনেকদিন পরই সুরিন্দর ফিল্মসের সঙ্গে কাজ করছেন দেব। ফের একবার সুরিন্দর ও রাজা চন্দের সঙ্গে কাজ করতে পেরে খুশি তিনি। সেই সঙ্গে প্রথমবার রুক্মিনী সুরিন্দর ফিল্মসের সঙ্গে কাজ করছেন। তিনিও বেশ উচ্ছ্বসিত এই কাজ নিয়ে।

টিজ়ার লঞ্চে কী বললেন তারকারা, দেখুন ভিডিয়োয়...

'কিডন্যাপ'-এর টিজ়ার লঞ্চে
Last Updated : Apr 15, 2019, 6:08 PM IST

ABOUT THE AUTHOR

...view details