পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 8, 2020, 10:45 AM IST

ETV Bharat / sitara

মৃত্যু তো নয়, যেন 'বিগ বস'-এর বাড়ি : সুশান্ত মামলা নিয়ে মন্তব্য কুমুদের

কুমুদ মিশ্র, বলিউডের পরিচিত অভিনেতা । সুশান্ত মামলা নিয়ে অভিনেতা নিজের বক্তব্য রাখলেন IANS-এর কাছে । বললেন, সুশান্তের মৃত্যু নিয়ে যেটা হচ্ছে তা 'বিগ বস' হাউজ়ের নাটকের থেকে কোনও অংশে কম নয় ।

kumud mishra on sushant singh death
kumud mishra on sushant singh death

মুম্বই : 2016 সালে সুশান্তের ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট ছবি 'M.S.Dhoni : দ্য আনটোল্ড স্টোরি'-তে স্ক্রিনশেয়ার করেছিলেন কুমুদ মিশ্র । অভিনেতাকে কাছ থেকে দেখেছিলেন তিনি । তাই তাঁর মৃত্যুর পর যে নাটকটা চলছে তা মেনে নিতে পারছেন না কুমুদ ।

অভিনেতা বললেন, "সত্যি বলছি, আমি জানি না কোথায় পৌঁছে গেছি আমরা । কবে একটু শান্ত হবে সবকিছু ? CBI তো তদন্ত করছে । দয়া করে ওঁদের কাজটা করতে দিন । সুশান্তের পরিবারকে একটু একা থাকতে দিন ।"

রিয়েলিটি শো 'বিগ বস'-এ প্রতিনিয়ত নাটক হয় । নাটকের মাত্রা কখনও কখনও এতটাই বেড়ে যায় যে, দর্শকের সহ্যের সীমা ছাড়িয়ে যায়, চ্যানেল ঘোরাতে বাধ্য হন তারা । সুশান্তের মৃত্যু নিয়ে সেই মাত্রায় নাটক হচ্ছে বলে মনে করেন কুমুদ ।

.

বললেন, "আমার যেটা সবচেয়ে বেশি খারাপ লাগছে, সেটা হল ওঁর মৃত্যুর যন্ত্রণাটুকুও আমরা অনুভব করতে পারলাম না । ওঁকে একটু শান্তিতে মুক্তিও দিতে পারলাম না । পুরো 'বিগ বস'-এর বাড়ি বানিয়ে ফেলেছি ।"

পুরো ব্যাপারটাই গসিপ তৈরির খেলা, মনে করছেন কুমুদ । আর সেটাই মেনে নিতে কষ্ট হচ্ছে অভিনেতার । কিন্তু কী আর করার ! যতদিন না প্রকৃত দোষী শাস্তি পাচ্ছে ততদিন এই উত্তেজনা কোলাহল থেকেই যাবে ।

ABOUT THE AUTHOR

...view details