পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

"ঘরেই থাকুন, সুরক্ষিত থাকুন", বার্তা নিয়ে এল 'ফ্যামিলি'

কোরোনা নিয়ে মানুষকে সচেতন করতেই 'ফ্যামিলি' নামে শর্ট ফিল্মটি তৈরি করা হয়েছে । রয়েছেন অমিতাভ বচ্চন, রজনীকান্ত, চিরঞ্জীবি, মামুতি, মোহনলাল, রণবীর কাপুর, দিলজিৎ, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সহ আরও অনেককে ।

By

Published : Apr 7, 2020, 12:49 PM IST

sdf
sf

মুম্বই : সানগ্লাস খুঁজে পাচ্ছিলেন না অমিতাভ । অনেক ডেকেও কারও সাড়া পাচ্ছিলেন না । শেষে এগিয়ে আসেন দিলজিৎ । তাঁর সানগ্লাসের খোঁজে নেমে পড়েন তিনি । একে ওকে জিজ্ঞাসা করতে থাকেন । কেউ বলছেন দেখেননি আবার কেউ বলছেন দেখেছেন, কিন্তু কোথায় রয়েছে তা বলতে পারছেন না । শেষে পাওয়া যায় সানগ্লাস । কিন্তু, শাহেনশার হাতে সানগ্লাসটি দিয়ে প্রিয়াঙ্কার প্রশ্ন, এখনই কেন লাগবে ? উত্তরে তিনি বলেন, কারণ এখন এটা লাগবে না । কারণ এখন তো তিনি বাইরেই যাবেন না । ফলে এদিক-ওদিক পড়ে থেকে যদি হারিয়ে যায় ।

এই উত্তর শুনে যাঁরা হন্যে হয়ে সানগ্লাসটি খুঁজছিলেন তাঁরা কার্যত হতাশ । তাঁদের মনে প্রশ্ন-তাহলে কেন ? তারপরই আসল বার্তাটি শোনা গেল বিগ বির গলায় । জানালেন, এই ছবিটায় যাঁরা অভিনয় করেছেন তাঁরা কেউই ঘরের বাইরে বেরোননি । নিজের শহরে, নিজের ঘরে থেকে অভিনয় করেছেন । তারপর সকলের উদ্দেশে বলেন, "আপনারাও ঘর থেকে বেরোবেন না । তাহলেই কোরোনা থেকে সুরক্ষিত থাকবেন । ঘরেই থাকুন সুরক্ষিত থাকুন ।"

এর পিছনে আরও একটি কারণ রয়েছে বলেও জানান তিনি । বলেন, " আমরা এক পরিবার । কিন্তু, এর পিছনে আরও একটা বড় পরিবার আছে । যারা দিন আনে দিন খায় । জুনিয়র টেকনিশিয়নরা । তাদের জন্য স্পনসর ও টিভি চ্যানেলের সাহায্যে আমরা অর্থ সংগ্রহ করেছি । তা তাদের হাতে তুলে দেওয়া হবে ।"

শর্ট ফিল্মটির একদম শেষে তিনি বলেন, "ভয় পাবেন না । আতঙ্কিত হবেন না । সুরক্ষিত থাকুন । এই সময়টা কেটে যাবে । এই কালো মেঘ সরে যাবে । নমস্তে। "

টুইটারে শর্ট ফিল্মটি শেয়ার করে অমিতাভ বচ্চন লেখেন, "এর পিছনে কারণটা অনেক বড় । এই চেষ্টাটা করতে পারায় আমার সহকর্মী ও বন্ধুদের প্রতি কৃতজ্ঞ । আমরা এক এবং আমরা জিতবই । জয় হিন্দ ।"

কোরোনা নিয়ে মানুষকে সচেতন করতেই 'ফ্যামিলি' নামে এই শর্ট ফিল্মটি তৈরি করা হয়েছে । এটিতে অমিতাভ বচ্চনের পাশাপাশি দেখা গেছে, রজনীকান্ত, চিরঞ্জীবি, মামুতি, মোহনলাল, রণবীর কাপুর, দিলজিৎ, আলিয়া, প্রিয়াঙ্কা সহ অনেককে । দেখা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও ।

ABOUT THE AUTHOR

...view details