পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 30, 2020, 9:08 AM IST

ETV Bharat / sitara

শাবানার মৃত্যু কামনা করে সাসপেন্ডেড দিল্লির শিক্ষিকা

দিল্লিতে গ্রেটার নয়ডার দাদরি অঞ্চলে এক স্কুল শিক্ষিকা শাবানা আজ়মির মৃত্যু কামনা করে পোস্ট করলেন ফেসবুকে । স্কুল থেকে সাসপেন্ড করা হল শিক্ষিকাকে ।

Shavana Azmi's death wished by a teacher
Shavana Azmi's death wished by a teacher

নয়ডা : শাবানা আজ়মির গাড়ি দুর্ঘটনার পর যখন সারা দেশ তাঁর আরোগ্য কামনায় ব্যস্ত, তখন গ্রেটার নয়ডার দাদরি অঞ্চলে এক স্কুলের শিক্ষিকা শাবানার ব্যাপারে আপত্তিকর মন্তব্য করলেন । নিজের ফেসবুক অ্যাকাউন্টে সেই মন্তব্য করার পরই স্কুল থেকে সাসপেন্ড করা হয়ে শিক্ষিকাকে ।

গৌতম বুদ্ধ নগর প্রাথমিক শিক্ষা আধিকারিক বাল মুকুন্দ প্রসাদ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, "ফেসবুক পোস্টের মাধ্যমে ওই শিক্ষিকা আপত্তিকর মন্তব্য করেন । আমরা গতকাল বিষয়টা জানতে পারি । ওর মন্তব্য উত্তরপ্রদেশের সরকারি কর্মীদের পরিষেবা নিয়মাবলীকে লঙ্ঘন করছে ।"

সৌজন্যে ইনস্টাগ্রাম

প্রসাদ আরও জানান যে, "একটি কমিটি স্থাপন করা হয়েছে এবং পুরো বিষয়টি তদন্ত করার পর পরবর্তী পদক্ষেপ নির্ধারিত হবে । তবে আপাতত অনির্দিষ্ট কালের জন্য সাসপেন্ড করা হয়েছে ওই শিক্ষিকাকে ।" শোনা যাচ্ছে শাবনার মৃত্যু কামনা করে ফেসবুক পোস্টটি করেছিলেন মহিলা ।

অভিব্যক্তি

18 জানুয়ারি মুম্বই পুনে হাইওয়েতে এক পথ দুর্ঘটনায় গুরুতর আহত হন শাবানা আজ়মি । একটি ট্রাক এসে ধাক্কা মারে তাঁর SUV গাড়িতে । ঘটনাটি ঘটার পর সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী MGM হাসপাতালে । সেখান থেকে কিছু সময়ের মধ্যেই তাঁকে শিফ্ট করা হয় কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে । হাসপাতালে ভরতি থাকলেও শাবানা এখন অনেকটাই সুস্থ ।

ABOUT THE AUTHOR

...view details