পশ্চিমবঙ্গ

west bengal

কেন সোশাল মিডিয়া অ্যাকাউন্ট ডিলিট করেছিলেন সুশান্তের দিদি ?

By

Published : Oct 14, 2020, 11:26 PM IST

Updated : Oct 15, 2020, 1:27 PM IST

শ্বেতা জানিয়েছেন, "অনেকে আমার সোশাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে লগ ইন করার চেষ্টা করেছে...তাই বাধ্য হয়ে সেগুলি ডিঅ্যাক্টিভেট করলাম ।"

dgf
ssdf

মুম্বই : দেখতে দেখতে কেটে গিয়েছে চারটে মাস । চার মাস আগে আজকের দিনেই বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ । কিন্তু, আজও তাঁর স্মৃতি আঁকড়ে ধরে পড়ে রয়েছেন পরিবারের সদস্যরা । আর আজকের দিনেই সোশাল মিডিয়া থেকে নিজের প্রোফাইল ডিলিট করে দিলেন প্রয়াত অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি ।

গতকাল সুশান্তের একটি পুরোনো ভিডিয়ো শেয়ার করেছিলেন তিনি । সেখানে তাঁকে জগিং করতে, সাইকেল চালাতে ও ওয়ার্কআউট করতে দেখা গিয়েছিল । আর আজই নিজের অ্যাকাউন্ট ডিলিট করতে বাধ্য হলেন শ্বেতা ।

এর কারণ হিসেবে তিনি জানিয়েছেন, "অনেকে আমার সোশাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে লগ ইন করার চেষ্টা করেছে...তাই বাধ্য হয়ে সেগুলি ডিঅ্যাক্টিভেট করলাম ।"

এদিকে তাঁর এই পোস্ট দেখে বেশ কিছুটা অবাক হয়ে গিয়েছেল সুশান্ত অনুরাগীরা । একজন জিজ্ঞাসা করেন, "শ্বেতা সিং কীর্তি সব ঠিক আছে তো ? আপনার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে নাকি আপনি ডিঅ্যাক্টিভেট করেছেন ?" তবে সব ঠিক হওয়ার পর ফের সোশাল মিডিয়ায় ফিরে আসেন তিনি ।

Last Updated : Oct 15, 2020, 1:27 PM IST

ABOUT THE AUTHOR

...view details