পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

নীল আকাশ, সবুজ জলরাশি... অস্ট্রিয়াতে কেমন কাটছে পরিণীতির ছুটি ?

অস্ট্রিয়াতে ছুটি কাটাচ্ছেন ইসাকজ়াদে স্টার পরিণীতি চোপড়া । নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি আপলোড করে সকলের নজর কাড়লেন তিনি ।

By

Published : Jun 18, 2021, 7:26 AM IST

Updated : Jun 18, 2021, 10:17 AM IST

"প্রকৃতি এত সুন্দর কেন?"  অস্ট্রিয়াতে খোশ মেজাজে পরিণীতি
"প্রকৃতি এত সুন্দর কেন?" অস্ট্রিয়াতে খোশ মেজাজে পরিণীতি

মুম্বই, 18 জুন: বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন পরিণীতি চোপড়া । যদিও গ্ল্যামার জগতে কাজ করার বিন্দুমাত্র ইচ্ছে ছিল না বলিউডের বিন্দুর । হতে চেয়েছিলেন ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার । পড়াশোনা শেষ করার পর ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগ দেন । তবে কাজ করতেন ক্যামেরার পেছনে । যশ রাজ ফিল্মসে জনসংযোগ পরামর্শের কাজ করতেন তিনি । সেখান থেকেই পরিচালক মনীশ শর্মার নজরে আসেন তিনি এবং লেডিস ভার্সেস রিকি বেহেল সিনেমার হাত ধরে বলিউডে অভিনেত্রী হিসেবে অভিষেক হয় তাঁর ।

করোনা আবহে লকডাউনের জন্য শুটিং এর কাজ আপাতত বন্ধ । তাই ঘুরতে ব্যস্ত ভ্রমণপিপাসু অভিনেত্রী পরিণীতি । বর্তমানে অস্ট্রিয়াতে রয়েছেন তিনি । সেখান থেকেই প্রকৃতির বুকে দাঁড়িয়ে ছবি পোষ্ট করলেন তিনি । সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী । তাই ছবি আপলোড হতেই ভক্তদের কমেন্টের বন্যা । তবে শুধু ভক্ত নয় এই ছবি দিয়ে নজর কাড়লেন অন্যান্য তারকাদেরও । তাঁর এই ছবিটি পছন্দ করেছেন সেইফ আলি খান, সাবা আলি খান এবং বরুণ ধাওয়ান ।

এই ছবি আপলোড করে বলিউডের বিন্দু লেখেন " প্রকৃতি এত সুন্দর কেন?" । এর আগে পরিণীতা ছিলেন তুর্কিতে । উল্লেখ্য, পরিণীতিকে পরবর্তী পরপর তিনটে সিনেমায় দেখা যাবে । "দ্যা গার্ল অন দ্যা ট্রেন", "সায়না", "সন্দিপ অর পিঙ্কি ফারার", এই তিনটি ছবিতে রণবীর কাপুর, অনিল কাপুর এবং ববি দেওল এর সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে ।

Last Updated : Jun 18, 2021, 10:17 AM IST

ABOUT THE AUTHOR

...view details