পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

"টেলিভিশনে 'রামায়ণ' ফিরে আসায় উপকৃত হবেন সোনাক্ষীর মতো মানুষরা"

পুরোনো স্মৃতি উসকে 'রামায়ণ' নিয়ে সোনাক্ষী সিনহাকে কটাক্ষ করলেন মুকেশ খান্না । বলেন, "টেলিভিশনে 'রামায়ণ' ফিরে আসায় উপকৃত হবেন সোনাক্ষীর মতো মানুষরা । যাঁরা পৌরাণিক গল্প সম্পর্কে খুব বেশি কিছু জানেন না তাঁদের এগুলি খুবই সাহায্য করবে ।"

By

Published : Apr 5, 2020, 11:29 AM IST

dfg
dfg

মুম্বই : কোরোনা আতঙ্কের জেরে অনেকদিন আগেই বন্ধ করে দেওয়া হয় সব ধরনের শুটিং । ব্যাঙ্কিং না থাকায় দেখা যাচ্ছে না ধারাবাহিকগুলির নতুন কোনও এপিসোডও । এই অবস্থায় টেলিভিশনে আরও একবার ফিরে এসেছে পুরোনো ও জনপ্রিয় একাধিক ধারাবাহিক । তার মধ্যে রয়েছে 'রামায়ণ' ও 'মহাভারত'। টেলিভিশনে এগুলি ফিরে আসায় খুশি অনেকেই । খুশি হয়েছেন অভিনেতা মুকেশ খান্নাও । যদিও এরই মধ্যে 'রামায়ণ' নিয়ে পুরোনো স্মৃতি উসকে সোনাক্ষী সিনহাকে কটাক্ষও করেছেন তিনি ।

এক সময় ছোটো পরদায় চুটিয়ে কাজ করেছিলেন মুকেশ । 'মহাভারত' ধারাবাহিকে ভীষ্মর চরিত্রে অভিনয় করেন তিনি । সম্প্রতি একটি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, "এই ধারাবাহিকগুলি টেলিভিশনে ফিরে আসায় খুবই ভালো হয়েছে । সেই সময় যাঁরা এগুলি দেখতে পারেননি তাঁরা এখন দেখতে পাবেন । উপকারও হবে । সোনাক্ষী সিনহার মতো মানুষ যাঁরা পৌরাণিক গল্প সম্পর্কে খুব বেশি কিছু জানেন না তাঁদের এগুলি খুবই সাহায্য করবে । তাঁর মতো মানুষ যাঁরা জানেন না হনুমান কার জন্য সঞ্জিবনী এনেছিল ।" তিনি আরও বলেন, "সোশাল মিডিয়ায় বেশ কিছু ভিডিয়ো ঘোরাফেরা করছে । যেখানে কয়েকজন ছেলেকে জিজ্ঞাসা করা হয় কংস কার মামা । উত্তরে কেউ বলে দুর্যোধন । কেউ আবার অন্য উত্তর দেয় । পৌরাণিক গল্প সম্পর্কে তারা কিছুই জানে না ।"

তবে সোনাক্ষীকে কেন্দ্র করে বিতর্কটা শুরু হয় অনেকদিন আগেই । একবার 'কউন বনেগা ক্রোড়পতি'-তে গিয়েছিলেন সোনাক্ষী । সেখানে জিজ্ঞাসা করা হয়, 'হনুমান কার জন্য সঞ্জিবনী এনেছিল ?' এর উত্তর দিতে পারেননি সোনাক্ষী । এতে একটু অবাক হয়ে যান অমিতাভ বচ্চনও । তখন সোনাক্ষীকে তিনি বলেছিলেন, "তোমার বাবার নাম শত্রুঘ্ন । তুমি যে বাড়িতে থাকো তার নাম রামায়ণ । তোমার কাকাদের নামও রামায়ণ থেকেই নেওয়া হয়েছে । আর তুমিই জানো না যে হনুমান সঞ্জিবনী নিয়ে এসেছিল লক্ষ্মণের জন্য ?"

এর উত্তরে অবশ্য সোনাক্ষী বলেছিলেন, "আমার মনে হয়েছিল উত্তরটা লক্ষ্মণ হবে । কিন্তু, তাও আমি কোনও চান্স নিতে চাইনি ।" এর জন্য অবশ্য সোশাল মিডিয়ায় রীতিমতো ট্রোলড হয়েছিলেন সোনাক্ষী । তবে এবার 'রামায়ণ' নিয়ে তাঁকে কটাক্ষ করলেন মুকেশ খান্না । এর পালটা সোনাক্ষী কোনও জবাব দেন কি না এখন সেটাই দেখার ।

ABOUT THE AUTHOR

...view details