পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 27, 2020, 4:04 PM IST

ETV Bharat / sitara

"মাদক নয়, আঁখের রস খান", পরামর্শ কঙ্গনার

সুশান্ত মামলায় জুড়েছে একটি অন্য অ্যাঙ্গল । শোনা যাচ্ছে সুশান্ত এবং রিয়া নাকি মাদকাসক্ত ছিলেন । সুশান্তের মৃত্যুর দিন নাকি দুবাইয়ের এক ড্রাগ ডিলারের সঙ্গে দেখা করেছিলেন তিনি । এই সমস্ত নানাবিধ তথ্য সামনে আসার পর কঙ্গনা রানাওয়াতের পরামর্শ "মাদক নয়, আঁখের রস খান" ।

kangna ranaut healthy habits
kangna ranaut healthy habits

মুম্বই : ড্রাগ সাময়িক আনন্দ দেয়, তবে ফলের রস দেবে সুদূরপ্রসারী সুফল । মনে করেন কঙ্গনা রানাওয়াত । তাই মাদক ছেড়ে স্বাস্থ্যসম্মত অভ্যেস তৈরি করার পরমার্শ অভিনেত্রীর ।

সোশাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন কঙ্গনা । গাড়িতে বসে ঠান্ডা আঁখের রস খাচ্ছেন তিনি ।

ক্যাপশনে লেখা, "ড্রাগ হয়তো সাময়িক সময়ের জন্য তোমায় আনন্দ দিতে পারে, তবে কিছু সময় পরে তোমায় ডিপ্রেশনের মুখে ঠেলে দেয় । এমন জিনিস ব্যবহার কর, যেটা তোমায় সুদূরপ্রসারী সুফল দেবে । এই পৃথিবীর অনেক কিছু দেওয়ার আছে আমাদের ।"

এরপর অভিনেত্রী লিখেছেন, "এই যেমন এই আঁখের রস...টাটকা আঁখ থেকে ঠান্ডা রস, একটু নুন আর লেবুর সঙ্গে ।" দেখে নিন কঙ্গনার পোস্ট...

কঙ্গনার পোস্ট..

সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো । এই প্রসঙ্গে গতকাল কঙ্গনা বলেছিলেন যে, তিনি NCB-কে সাহায্য করতে রাজি । তবে তাঁর কেন্দ্রের নিরাপত্তা লাগবে । তবে এই আবেদন আপাতত স্থগিত রাখা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details