পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

ক্যামেরা দেখে কেন মুখ ঢাকলেন জ্যাকলিন ?

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফর্নান্ডিজ়কে নিয়ে শুরু হয়েছে নতুন করে চর্চা । এর মধ্যে তাঁর এমন কিছু ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে মুখ লোকাতে দেখা গেছে ।

By

Published : Jul 14, 2019, 7:07 PM IST

জ্যাকলিন

মুম্বই : বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফর্নান্ডিজ়কে মুম্বইয়ের ভার্সোভাতে দেখা গেল । এমনিতে জ্যাকলিন ক্যামেরাম্যান দেখলে হেসে "হ্যালো" বলেন । কিন্তু এই প্রথম তিনি ক্যামেরা দেখে মুখ লুকোলেন । তাঁর মুখ লোকানোর এই ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ।

ছবিতে জ্যাকলিনকে সাদা টিশার্ট ও ডেনিম জিনসে দেখা গেছে । তিনি নিজের মুখ গোলাপী রঙের কাপড়ে ঢেকে রেখেছেন । কেন এভাবে মুখ ঢাকলেন অভিনেত্রী তা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ব্যাখ্যা করেছেন পাপারাৎজ়ি বিরল ভিয়ানী ।

বিরল ইনস্টাগ্রামে জ্যাকলিনের ভিডিয়ো পোস্ট করেছেন । ক্যাপশনে লিখেছেন, ফিল্মের শুটিং চলাকালীন জ্যাকলিনের VIP বোট উলটে যাওয়ায় তাঁকে পাবলিক বোটে চড়তে হয় । পাবলিক বোটে যাওয়ার সময় যাতে তাঁকে কেউ চিনতে না পারে তাই নিজের মুখ ঢেকেছিলেন অভিনেত্রী ।

জ্যাকলিন ফর্নান্ডিজ়কে 'ড্রাইভ'-এ সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ করতে দেখা যাবে । ছবির পরিচালনা করছেন তরুণ মনসুখানী । এর আগে জ্যাকলিনকে 'রেস ৩'-তে দেখা গেছে । সমালোচকদের কাছে প্রশংসা না পেলেও বক্স অফিসে ভালো উপার্জন করেছিল ছবিটি ।

ABOUT THE AUTHOR

...view details