পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 30, 2019, 8:50 PM IST

ETV Bharat / sitara

মুম্বইয়ের আর্চ বিশপের কাছে ক্ষমা চাইলেন রবিনা-ফারাহ

ক্রিশ্চিয়ান ভাবাবেগে আঘাত করার অভিযোগে দু'টো মামলা হয়েছে রবিনা ট্যান্ডন, ফারাহ খান ও ভারতী সিংয়ের বিরুদ্ধে । মুম্বইয়ের আর্চ বিশপ ওসওয়াল্ড গ্র্যাশিয়াসের কাছে তাই ক্ষমা চাইলেন রবিনা ও ফারাহ ।

Rabeena Tandon's latest news
Rabeena Tandon's latest news Rabeena Tandon's latest news

মুম্বই : পাঞ্জাবে খ্রিশ্চিয়ান কমিউনিটির শান্তিপূর্ণ প্রতিবাদের চাপে পড়ে অবশেষে মুম্বইয়ের আর্চ বিশপ ওসওয়াল্ড গ্রেশিয়াসের কাছে ক্ষমা চাইলেন রবিনা ও ফারাহ । তবে দেখা গেল না ভারতীকে । IANS সূত্রে জানা যাচ্ছে এই খবর ।

ছবি সৌজন্যে IANS

ফারহা বলেন, "এমিনেন্স কার্ডিনাল ওসওয়াল্ড গ্রেশিয়াস আমাদের সঙ্গে দেখা করেছিলেন । আমরা ওঁর কাছে ক্ষমা চেয়েছি আর বলেছি আমাদের অপরাধ যেন ক্ষমা দেন । উনি খুব নির্মল ভাবে আমাদের প্রার্থনা মঞ্জুর করেছেন । শুধু তাই নয়, উনি এই বিষয়টাকে শেষ করার জন্য একটি বিবৃতিও দিয়েছেন ।"

আরও পড়ুন : দ্বিতীয় মামলা দায়ের রবিনা-ফারাহ-ভারতীর বিরুদ্ধে

কী বলছে সেই বিবৃতি ? IANS সূত্রে জানা যাচ্ছে সেই বিবৃতির বয়ান, "মিডিয়ায় যে খবর বেরিয়েছে, তার সূত্র ধরে পরিচালক-কোরিওগ্রাফার ফারাহ খান ও অভিনেত্রী রবিনা ট্যান্ডন আমার কাছে এসেছিলেন ও 'ব্য়াকবেঞ্চার' ওয়েব শোয়ের প্রেক্ষিতে ক্ষমা প্রার্থনা করেছেন । খ্রিশ্চিয়ান কমিউনিটির ভাবাবেগে আঘাত করার জন্য তাঁরা খুবই দুঃখিত । কমেডিয়ান ভারতী সিং, যিনি এখন দেশের বাইরে, তিনি একটি অডিয়ো ক্লিপের মাধ্যমে ক্ষমা চেয়েছেন । ওঁরা আমার কাছে লিখিত ভাবেও ক্ষমা চেয়েছেন । ওঁরা যা করেছে, সেটা খুবই অসম্মানের । তবে, আমায় বলা হয়েছে যে, ওঁরা কিছু না জেনেই এই কাজ করেছে । আমি ওঁদের প্রার্থনা গ্রহণ করেছি ও ওঁরা ভবিষ্যতে সচেতন হবেন বলে নিশ্চিত করেছেন ।" পুরো মিটিংটা MLA আশিষ শেলার ও ক্যাপ্টেন আলউইন সলদানার তত্ত্বাবধানে হয় ।

ছবি সৌজন্যে IANS

এক টেলিভিশন শোয়ে খ্রিশ্চান ধর্মের ভাবাবেগে আঘাত করার অভিযোগে পাঞ্জাব পুলিশ আজ দ্বিতীয় মামলা দায়ের করেছে রবিনা, ফারাহ খান ও ভারতী সিংয়ের বিরুদ্ধে । এর আগেও শনিবার ফিরোজ়পুর ক্যান্টনমেন্টে একটি মামলা দায়ের হয় তাঁদের বিরুদ্ধে । সেখানেই এই তিন তারকার বিরুদ্ধে এতদিন ধরে চলছে শান্তিপূর্ণ প্রতিবাদ ।

ABOUT THE AUTHOR

...view details