পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 26, 2020, 12:56 PM IST

ETV Bharat / sitara

যেখানে জীবন বিপন্ন, সেখানে ওয়ার্কাউটের ভিডিয়ো ? প্রতিবাদ ফারাহর

যেখানে মানুষের জীবন বিপন্ন, প্রায় প্রতিদিনই কোনও না কোনও মৃত্যুর খবর আসছে, সেখানে প্রতিদিন ওয়ার্কআউটের ভিডিয়ো পোস্ট করছেন সেলেব্রিটিরা । নিজেও একজন সেলেব্রিটি হয়ে প্রতিবাদ জানালেন ফারাহ খান ।

Farah Khan on corona virus
Farah Khan on corona virus

মুম্বই : স্পষ্টবক্তা হিসেবে পরিচিতি আছে ফারাহ খানের । এবারও তার ব্যতিক্রম হল না । মানুষের জীবন যেখানে বিপন্ন, সেখানে ওয়ার্কআউটের ভিডিয়ো পোস্ট করার কী মানে ? সেলেব্রিটিদের প্রশ্ন করলেন ফারাহ । এরকম ক্রাইসিসের সময়ে এই জাতীয় ভিডিয়ো পোস্ট করা বন্ধ করার আর্জি কোরিওগ্রাফারের ।

ফারাহ বললেন, "সমস্ত সেলেব্রিটি ও তারকাদের কাছে আমার অনুরোধ, দয়া করে নিজেদের ওয়ার্কআউট ভিডিয়ো পোস্ট করা বন্ধ করুন । আমি বুঝতে পারছি, এই বিশ্বব্যাপী অতিমারীতে আপনাদের কোনও সমস্যা নেই, ফিগার মেন্টেন করাই আপনাদের একমাত্র চিন্তার বিষয় । কিন্তু, বেশিরভাগ মানুষের অনেক গুরুত্বপূর্ণ সমস্যা রয়েছে ।"

তিনি আরও বলেন, "আমাদের উপর দয়া করুন । আর আপনার ওয়ার্কআউট ভিডিয়ো বন্ধ করুন । আর যদি একান্তই বন্ধ করতে না পারেন, তাহলে আমি আনফলো করতে বাধ্য হব । তখন মন খারাপ করবেন না ।"

ফারাহ এই বক্তব্যে ধন্য় ধন্য করছেন নেটিজেনরা । শুধু সাধারণ মানুষ নন, শিল্পা শেট্টি, মালাইকা আরোরা, তাব্বু, রোহিত শেট্টির মতো ফিটনেস ফ্রিক তারকারাও প্রশংসা করেছেন তাঁর বক্তব্যের ।

তবে অন্য পথে হেঁটেছেন অর্জুন কাপুর । তিনি ফারাহকে সাজেস্ট করেছেন, "আমার মনে হয় তোমার এখনই নিচে গিয়ে জিম করা দরকার ।"

অর্জুন কাপুরের বক্তব্য...

ABOUT THE AUTHOR

...view details