পশ্চিমবঙ্গ

west bengal

কবে বিয়ে করছেন বরুণ ? মুখ খুললেন ডেভিড ধাওয়ান

By

Published : Apr 27, 2019, 4:49 PM IST

দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের পর এবার বলিউডের কোন জুটি সাত পাকে বাঁধা পড়তে চলেছে ? তা জানার আগ্রহ কমবেশি সকলেরই আছে। এই তালিকায় শীর্ষে এখনও পর্যন্ত আছেন মালাইকা-অর্জুন। কিন্তু, এর মাঝেই শোনা যাচ্ছে যে বিয়ে করছেন বরুণ ধাওয়ান।

ফাইল ছবি

মুম্বই : ক্যারিয়ার মধ্যগগণে রয়েছেন বরুণ ধাওয়ান। এখনও পর্যন্ত এক-দুটো ছবি বাদ দিলে বাকি সব ছবিই তাঁর হিট। সম্প্রতি মুক্তি পেয়েছে 'কলঙ্ক'। ছবি ভালো ব্যবসা না করলেও আলিয়া-বরুণ কুড়িয়েছেন প্রশংসা। আর এর মধ্যেই বরুণের বিয়ে নিয়েও বেশ জল্পনা চলছে। ঠিক কবে বিয়ে করছেন বরুণ ?

প্রশ্ন করায় এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তাঁর বাবা পরিচালক ডেভিড ধাওয়ান বলেন, "মনে হচ্ছে ওর বিয়েটা আগামী বছর হবে। আমি খুব খুশি ওদের সম্পর্ক নিয়ে। এর থেকে একজন বাবার কি চাই?"

দীর্ঘদিনের সম্পর্ক বরুণ-নাতশার। বিয়ের প্রসঙ্গে বরুণ বলেন, "আমি ওর সঙ্গে আছি। কারণ, ওর নিজস্ব একটা পরিচয় আছে, ওর নিজস্ব মত আছে।" তিনি আরও বলেছিলেন, "পার্টনার হিসেবে আমি ওকে সাপোর্ট করতে চাই। এবং ও খুবই সাপোর্টভ আমার ক্যারিয়ারের ক্ষেত্রে।"

বরুণ এখন ব্যস্ত তাঁর আগামী ছবি 'স্ট্রিট ডান্সার ৩ডি'-র শুটিংয়ে। তবে ডেভিড ধাওয়ানের কথা মতো যদি সব হয়, তাহলে আগামী বছরই বিয়েটা সেরে ফেলতেই পারেন বলিউডের চকলেটি বয়!

ABOUT THE AUTHOR

...view details