পশ্চিমবঙ্গ

west bengal

বয়ানে একাধিক অসংগতি, এখনই ক্লিনচিট নয় অর্জুন রামপালকে

By

Published : Dec 22, 2020, 8:27 AM IST

এনসিবির জ়োনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে বলেন, "অর্জুন রামপালকে আমরা এখনও ক্লিনচিট দিইনি । তাঁর বয়ানে একাধিক অসংগতি রয়েছে । সেই কারণে বিষয়টি আমরা খতিয়ে দেখব । প্রয়োজনে তাঁকে ফের তলব করা হবে ।"

asd
asd

মুম্বই : মাদক মামলায় গতকাল সাত ঘণ্টা ধরে অর্জুন রামপালকে জিজ্ঞাসাবাদ করেছিল নারকোটিকস কন্ট্রোল বিওরো (এনসিবি)। তবে তাঁর বয়ানে বেশ কিছু অসংগতি রয়েছে বলে এনসিবির তরফে জানানো হয়েছে । তাই তাঁকে এখনই ক্লিনচিট দিতে নারাজ কেন্দ্রীয় তদন্তকারী এই সংস্থা । প্রয়োজনে তাঁকে ফের তলব করতে পারে তারা ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্তের সময় মাদক যোগের ইঙ্গিত পেয়েছিল তদন্তকারীরা । এরপরই তৎপর হয়ে তদন্ত শুরু করে এনসিবি । তদন্তের সময় উঠে আসে বলিউডের একাধিক তারকার নাম । দীপিকা পাডুকোন, রকুল প্রীত সিং, সারা আলি খান সহ একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদও করেছিল তদন্তকারীরা । এছাড়া গ্রেপ্তার করা হয়েছিল রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক, ধর্মা প্রোডাকশনের প্রাক্তন কর্মী খিতিজ প্রসাদ, কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ সহ বেশ কয়েকজন মাদক পাচারকারীকে ।

এরপর 9 নভেম্বর সকালে অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছিল এনসিবি । সেই সময় ল্যাপটপ, মোবাইল ফোন, পেন ড্রাইভ ও ট্যাবলেট সহ তাঁদের বাড়ি থেকে মোট 11টি বৈদ্যুতিন সামগ্রী বাজেয়াপ্ত করেছিল তদন্তকারীরা । তারপর অর্জুন ও তাঁর গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়েডসকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয় । 11 ও 12 নভেম্বর গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদ করেছিল এনসিবি । আর 13 নভেম্বর তলব করা হয়েছিল অর্জুনকে । ওই দিন টানা সাত ঘণ্টা তাঁকে জিজ্ঞাসাবাদ করেছিল তদন্তকারীরা ।

এরপর 15 ডিসেম্বর ফের হাজিরা দেওয়ার জন্য অর্জুনকে সমন পাঠিয়েছিল এনসিবি । 16 ডিসেম্বর তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল । কিন্তু, কয়েকদিন এনসিবির কাছে সময় চেয়ে নিয়েছিলেন তিনি । জানিয়েছিলেন, 21 ডিসেম্বরের আগে তিনি হাজিরা দিতে পারবেন না । সেই মতো গতকাল সকালেই এনসিবি দপ্তরে পৌঁছে যান তিনি ।

আরও পড়ুন : এনসিবি অফিস থেকে বেরিয়ে মুখ খুললেন অর্জুন

সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর এনসিবি দপ্তর থেকে বের হন অর্জুন । তবে তাঁর বয়ানে সন্তুষ্ট নয় এনসিবি । এ প্রসঙ্গে জ়োনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে বলেন, "অর্জুন রামপালকে আমরা এখনও ক্লিনচিট দিইনি । তাঁর বয়ানে একাধিক অসংগতি রয়েছে । সেই কারণে বিষয়টি আমরা খতিয়ে দেখব । প্রয়োজনে তাঁকে ফের তলব করা হবে ।"

ABOUT THE AUTHOR

...view details