পশ্চিমবঙ্গ

west bengal

"ডিভোর্স মানেই ওঁকে ঘৃণা করি এমন নয়", মালাইকা প্রসঙ্গে আরবাজ়

By

Published : Jul 20, 2019, 12:54 PM IST

২০১৭ সালে আরবাজ় খান ও মালাইকা আরোরার ডিভোর্স হয়। প্রায় ১৯ বছরের সম্পর্ক ছেদ হয়ে যায় এক মুহূর্তে। তবে সম্পর্ক কি এত তাড়াতাড়ি শেষ হয়? আরবাজ় বললেন, "ডিভোর্স মানেই ওঁকে ঘৃণা করি এমন নয়।"

আরবাজ় খান

মুম্বই : আরবাজ় আর মালাইকার একটি সন্তান রয়েছে, আরহান খান। আর কিছু না হোক, সেই সন্তানের জন্য একে অপরের সঙ্গে একটা সম্মানজনক সম্পর্ক থেকেই গেছে তাঁদের। আর এতগুলো বছরের সম্পর্ক, এত স্মৃতি এক লহমায় ভোলাও সম্ভব নয়, আরবাজ় নিজেই জানালেন এই কথা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে আরবাজ় বলেন, "আমরা একসঙ্গে অনেকগুলো বছর কাটিয়েছি, অসংখ্য স্মৃতি রয়েছে আমাদের। আর সব থেকে বড় কথা আমাদের একটি সন্তান রয়েছে। ফলে একে অপরের প্রতি একটা সম্মান রয়েই গেছে।"

অভিনেতা-পরিচালক-প্রযোজক আরবাজ় আরও বলেন, "কিছু এমন সমস্যা ছিল যার জন্য আমরা আলাদা হতে বাধ্য হয়েছি। তার মানে এই নয় যে ওঁকে ঘৃণা করি আমি। আমাকেও ও ঘৃণার চোখে দেখে না। আমরা দু'জনেই পরিণত মস্তিষ্কের মানুষ। এই ডিভোর্সটাকে আমরা সম্মান ও শ্রদ্ধার সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছি।"

আরবাজ় মালাইকার পরিবারের মধ্য়ে এখনও একটা সুন্দর সম্পর্ক রয়েছে বলে জানালেন অভিনেতা। আপাতত আরবাজ় যেখানে জর্জিয়ার সঙ্গে একটি সম্পর্কে রয়েছেন, সেখানে মালাইকা ডেট করছেন অর্জুন কাপুরকে। ফলে দু'জনেই নতুন মানুষ খুঁজে নিয়েছেন, মুভ অন করেছেন পুরোনো সম্পর্কের অস্বস্তিকর স্মৃতিগুলোর হাত থেকে।

ABOUT THE AUTHOR

...view details