পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 26, 2020, 12:41 PM IST

ETV Bharat / sitara

কেন 'জগ্গা জাসুস' থেকে বাদ পড়েছিলেন গোবিন্দা ? মুখ খুললেন অনুরাগ

'জগ্গা জাসুস'-এর জন্য দক্ষিণ আফ্রিক গিয়ে শুটিং করেছিলেন গোবিন্দা । তবে তাঁর সমস্ত দৃশ্য বাদ দেওয়া হয় ছবি থেকে । কেন এমন সিদ্ধান্ত নিতে হয়েছিল পরিচালক অনুরাগ বসু ও প্রযোজক রণবীর কাপুরকে ? অনুরাগ বললেন...

anurag basu on jagga jasoos cast
anurag basu on jagga jasoos cast

মুম্বই : ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই ঘটনা নতুন কিছু নয় । শুটিং শুরু হওয়ার পরেও যখন তখন বদলে যায় গল্প, বদলে যায় অভিনেতা, প্রযোজক-পরিচালকদেরও অদল বদল ঘটে । আর এই নিয়ে কোথাও একটা ক্ষোভ বা দুঃখ তো থেকেই যায় বাদ পড়া মানুষটির । 'জগ্গা জাসুস' থেকে বাদ পড়া নিয়েও অনেক ক্ষোভ রয়েছে গোবিন্দার ।

তবে কেন গোবিন্দা অভিনীত সমস্ত দৃশ্য কেটে বাদ দেওয়া হয় ? পরিচালক অনুরাগ জানান যে, একরকম বাধ্য হয়েই এই সিদ্ধান্ত নেন তিনি । এমনিতেই শুটিং শুরু হতে দেরি হয়েছিল । তারপর গোবিন্দার দেরি করে সেটে আসা, ফ্লাইট ক্যানসেল করা, শুটিং ক্যানসেল করা এই সব বারতি ঝামেলার কথা চিন্তা করার সময় ছিল না অনুরাগদের....জানালেন পরিচালক ।

'জগ্গা জাসুস'-এ গোবিন্দার দৃশ্য

এদিকে গোবিন্দা মনে করেন যে, অভিনেতা হিসেবে তিনি যা করার তাই করেছেন । অসুস্থ থাকা সত্ত্বেও দক্ষিণ আফ্রিকা গিয়ে শুটিং করেছেন তিনি । ছবি সই করার সময় কোনও সাইনিং অ্যামাউন্ট নেননি এবং আলাদা কোনও কনট্র্যাক্টও করেননি । তা সত্ত্বেও তাঁর সঙ্গে এমন কেন হল জানেন না গোবিন্দা ।

এতকিছু সত্ত্বেও ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে । প্রযোজক রণবীর কাপুর স্বীকার করে নেন যে, 'জগ্গা জাসুস' তাঁর ক্যারিয়ারের অন্যতম ভুল বাণিজ্যিক সিদ্ধান্ত । তবে বেশ কিছু সমালোচকদের মতে অনুরাগ পরিচালিত এই ছবির কিছু গুরুত্বপূর্ণ 'ক্রিয়টিভ ভ্যালু' রয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details