পশ্চিমবঙ্গ

west bengal

"ভিজে নায়িকাকে জড়িয়ে অমিতাভের নাচ, বারণ করেছেন?" জয়াকে প্রশ্ন অমরের

By

Published : Jul 31, 2019, 8:17 AM IST

এক সময়ের বন্ধু ছিলেন, এখন আর নেই। কথা হচ্ছে বচ্চন পরিবার ও অমর সিংয়ের বন্ধুত্ব নিয়ে। এক সময়ে যথেষ্ট ঘনিষ্ঠতা থাকলেও আজ নানা কারণে সেই বন্ধুত্বে ভাঙন এসেছে। সম্প্রতি একটি ভিডিয়োর মাধ্যমে সেই ভাঙন আরও বেশি করে প্রকাশ পেল।

অমিতাভ বচ্চন

মুম্বই : সমাজবাদী পার্টির বিধায়ক অমর। সেই একই পার্টির বিধায়ক জয়া বচ্চনও। তবে কোনও কারণে দু'জনের মধ্যে একটা বিরোধ তৈরি হয়েছে সম্প্রতি। টেকনোলজির বৃদ্ধিতে অশ্লীলতার প্রদর্শন বৃদ্ধি পেয়েছে অমর সিংয়ের মতে। তবে পরদায় এই অশ্লীলতা বা বিকৃতি প্রদর্শনের অন্যতম কারণ হিসেবে বচ্চন পরিবারকে কাঠগড়ায় দাঁড় করালেন অমর সিং। জয়াকে প্রশ্ন করলেন, "নিজের পরিবারের মানুষদের কখনও বারণ করেছেন?"

অমিতাভের সেই গানের দৃশ্য

নিজের টুইটার হ্যান্ডেলে অমর সিং একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, "দ্বিচারিতা বন্ধ করুন জয়া বচ্চনজী।" পোস্টটি তিনি অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, স্মৃতি ইরানি, সবাইকে ট্যাগ করেছেন।

ভিডিয়োটিতে অমিতাভ, অভিষেক, ঐশ্বরিয়া - প্রত্যেককে নিয়েই মন্তব্য করেছেন অমর। 'নমক হালাল' ছবিতে অমিতাভের বৃষ্টির মধ্যে স্মিতা পাটিলকে জড়িয়ে নাচ হোক বা 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে ঐশ্বরিয়া-রণবীরের অনস্ক্রিন রোম্যান্স- অমর প্রশ্ন তুলেছেন সবকিছু নিয়েই। জিজ্ঞাসা করেছেন কেন নিজের পরিবারের মানুষগুলোকে সামলাতে পারেননি জয়া?

দেখে নিন সেই ভিডিয়ো...

ABOUT THE AUTHOR

...view details