পশ্চিমবঙ্গ

west bengal

ঘুমের মধ্যে সিনেমার সংলাপ বলছেন আলিয়া ?

By

Published : Dec 24, 2020, 12:39 PM IST

এস এস রাজামৌলি পরিচালিত তেলুগু ছবি 'আর আর আর'-এ অভিনয় করছেন আলিয়া ভাট । এই প্রথমবার তাঁকে তেলুগু ভাষায় ছবির সংলাপ বলতে হবে । বিষয়টা মোটেই সহজ নয়, বোঝা যাচ্ছে । তাই ঘুমের মধ্য়েও সিনেমার সংলাপ বলে উঠছেন অভিনেত্রী ।

Alia Bhatt next project
Alia Bhatt next project

মুম্বই : আলিয়া ভাটের ক্য়ারিয়ারে অন্যতম টার্নিং পয়েন্ট হতে চলেছে 'আর আর আর' । বলিউডের সঙ্গে এবার দক্ষিণ ভারতেও নিজের ছাপ ফেলবেন তিনি । তার উপর রাজামৌলির মতো পরিচালক । নিজেকে ছবিটির জন্য গড়ে তুলতে তাই দিনরাত পরিশ্রম করছেন আলিয়া ।

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মে আলিয়া জানিয়েছেন যে, তেলুগু ভাষাটা ঠিকমতো বুঝতেও পারেন না তিনি । সেখানে এই ভাষায় সংলাপ বলতে হচ্ছে তাঁকে । বিষয়টা কতটা কঠিন সেটা বোঝাই যাচ্ছে । প্রায় দেড় বছর ধরে এই সংলাপগুলো মজ্জাগত করছেন আলিয়া । প্রায় তাঁর জীবনের অঙ্গ হয়ে উঠেছে সংলাপগুলো ।

তিনি এটাও জানিয়েছেন যে, ঘুমের মধ্যেও মাঝেমধ্যে তেলুগু সংলাপ বলে উঠছেন আলিয়া । ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারের টেবিলেও তাঁর আলোচনার বিষয়বস্তু হচ্ছে তাঁর লাইনগুলো । তবে এই পুরো বিষয়টা নিয়ে খুব এক্সাইটেড ও রোমাঞ্চিত অভিনেত্রী ।

'আর আর আর' ছবিটিতে আলিয়া ছাড়াও অজয় দেবগন, শ্রিয়া শরন, জুনিয়র NTR-এর মতো তারকারা অভিনয় করছেন । এই সবার সঙ্গে কাজ করাটাও আলিয়ার জন্য একটা দারুণ অভিজ্ঞতা ।

ABOUT THE AUTHOR

...view details