পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

করণ জোহারের 'লেট নাইট পার্টি', দেখা গেল না আলিয়া-রণবীরকে

শনিবার করণ জোহার তাঁর বাড়িতে পার্টি দেন । যেখানে উপস্থিত থাকতে দেখা যায় বলিউডের তারকাদের । এমনই একটি ভিডিয়ো সোশাল মিডিয়ায় শেয়ার করেন করণ ।

By

Published : Jul 29, 2019, 6:16 PM IST

করণ জোহার

মুম্বই : বি-টাউনের পার্টি লাভার নামে পরিচিত ছবি নির্মাতা করণ জোহার । তিনি প্রায়ই বলিউডের বন্ধুদের জন্য পার্টি দিয়ে থাকেন । শনিবার সন্ধ্যাতেও তিনি এমনই এক পার্টির আয়োজন করলেন । যদিও পার্টিতে দেখা যায়নি আলিয়া ভাট ও রণবীর সিংকে ।

করণ সোশাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন । যেখানে প্রথমে দেখা যায় বাড়ির মেঝে । তারপর একে একে পার্টি উপস্থিত অতিথিদের ক্লোজ় আপে দেখান তিনি ।

সবার প্রথমে তিনি ফোকাস করেন দীপিকার উপর । শর্ট মিনি ব্ল্যাক ড্রেসে অপূর্ব লাগছিলেন তিনি । এরপর ক্যামেরা নিয়ে মালাইকা আরোরা, অর্জুন কাপুর, শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান, জ়োয়া আখতার, ভিকি কৌশল, আয়ন মুখার্জি, বরুণের বান্ধবী নতাশা দলাল, রণবীর কাপুর আর মীরা রাজপুতকে ফোকাস করেন তিনি । এরপর তিনি আবার বাড়ির মেঝেতে ক্যামেরাকে ফোকাস করে ভিডিয়োটি শেষ করে দেন ।

সোশাল মিডিয়ায় ভিডিয়োটি ভাইরাল হয়ে যায় । ভিডিয়োটি করণ নিজেই করেছেন । ভিডিয়োর সঙ্গে ক্যাপশনে তিনি লেখেন, "স্যাটারডে নাইট ভাইব্স্" ।

ভিডিয়োটির ভিউয়ার্স সংখ্যা পাঁচ লাখেরও বেশি । আলিয়া বা রণবীর সিংয়ের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন করেন ভক্তরা । নিজেদের নতুন কাজ নিয়ে ব্যস্ত থাকায় পার্টি তাঁরা উপস্থিত থাকতে পারেননি বলে মনে করছেন অনেকে ।

করণ জোহার খুব তাড়াতাড়িই 'তখ্ত'-র শুটিং শুরু করবেন । ছবিতে রণবীর সিং, ভিকি কৌশল, করিনা কাপুর, আলিয়া ভাট, অনিল কাপুর, জাহ্নবী কাপুর ও ভূমি পেদনেকরকে মুখ্য চরিত্রে দেখা যাবে ।

ABOUT THE AUTHOR

...view details