পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / jagte-raho

কলকাতায় চলন্ত বাসে যুবতির শ্লীলতাহানির অভিযোগ, গ্রেপ্তার ব্যক্তি

যুবতির অভিযোগ, তিনি বাসে অফিস যাচ্ছিলেন । সেই সময় ভিড়ের সুযোগ নিয়ে এক ব্যক্তি তাঁর শ্লীলতাহানি করে । যুবতি তখন কিছু বলেননি । কিন্তু পার্ক স্ট্রিটে বাস থেকে নামার সময় ফের তাঁর শ্লীলতাহানি করেন ওই ব্যক্তি । তখন তিনি চিৎকার করে প্রতিবাদ করেন । যুবতির চিৎকার শুনে এগিয়ে আসেন কাছেই দাঁড়িয়ে থাকা ট্রাফিক পুলিশের কর্মীরা । তারা অভিযুক্তকে আটক করে । পরে পার্ক স্ট্রিট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন যুবতি । শ্লীলতাহানির দায়ে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

By

Published : Jan 4, 2020, 5:05 PM IST

molesting a bus on Park Street
পার্ক স্ট্রিট মোড়ে বাস থেকে নামতে যুবতীর শ্লীলতাহানি

কলকাতা, 4 ডিসেম্বর : শহরে ফের শ্লীলতাহানির অভিযোগ । ভিড় বাসে যুবতীর শ্লীলতাহানির অভিযোগে মাঝবয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ । ধৃতের নাম জয়চাঁদ মণ্ডল । পার্ক স্ট্রিট থানায় অভিযোগ দায়ের হয়েছে ।

যুবতির অভিযোগ, তিনি বাসে অফিস যাচ্ছিলেন । সেই সময় ভিড়ের সুযোগ নিয়ে এক ব্যক্তি তাঁর শ্লীলতাহানি করে । যুবতি তখন কিছু বলেননি । কিন্তু পার্ক স্ট্রিটে বাস থেকে নামার সময় ফের তাঁর শ্লীলতাহানি করেন ওই ব্যক্তি । তখন তিনি চিৎকার করে প্রতিবাদ করেন । যুবতির চিৎকার শুনে এগিয়ে আসেন কাছেই দাঁড়িয়ে থাকা ট্রাফিক পুলিশের কর্মীরা । তারা অভিযুক্তকে আটক করে । পরে পার্ক স্ট্রিট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন যুবতি । শ্লীলতাহানির দায়ে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হাওড়ার বাসিন্দা ওই যুবতি পার্ক স্ট্রিটে এক অফিসে কাজ করেন । আজও তিনি বাসে অফিস যাচ্ছিলেন । অফিস টাইমের বাসে ভিড় ছিল । যুবতির অভিযোগ, ভিড়ের সুযোগ নিয়ে তাঁর শ্লীলতাহানি করে ওই ব্যক্তি । যুবতি প্রতিবাদ জানালে তাঁর সহযাত্রীরা সাহায্যে এগিয়ে আসেন । তারপর পুলিশ অভিযুক্তকে আটক করে । থানায় যুবতি অভিযোগ দায়ের করলে জয়চাঁদকে গ্রেপ্তার করা হয় ।

ABOUT THE AUTHOR

...view details