পশ্চিমবঙ্গ

west bengal

New Music Video Alor Megh: অরিত্রর প্রেমের গানে ধরা দিলেন দর্শনা বণিক

By

Published : Jan 27, 2023, 12:17 PM IST

অরিত্রর নতুন মিউজিক ভিডিয়োতে ধরা দিলেন দর্শনা বনিক ৷ ভিডিয়োটির নাম 'আলোর মেঘ' (Darshana New Music Video)৷

Darshana Banik New Music Video Alor Megh
অরিত্রর প্রেমের গানে ধরা দিলেন দর্শনা বণিক

কলকাতা, 27 জানুয়ারি: প্রেম দিবসের আগে প্রেমের গান নিয়ে একে একে হাজির হচ্ছেন শিল্পীরা। কদিন আগেই হাজির হয়েছেন শোভন গঙ্গোপাধ্য়ায় ৷ তাঁর গানে দেখা গিয়েছে শোভনের প্রেমিকা স্বস্তিকা দত্তকে। 'একা বসে থাকি' নামে মিউজিক ভিডিয়োটি নিয়ে চর্চা শুরু হয়েছে । প্রেমের এক অন্য আবহকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছিল এই গান ৷ আর এবার প্রেম দিবসের প্রাক্কালে শিল্পী অরিত্র সেনগুপ্ত ভালোবাসার মিষ্টতাকে আরও একটু বাড়াতে নিয়ে এলেন নতুন গান 'আলোর মেঘ'। সম্পর্কের সূক্ষ্মতাকে নিপুণভাবে তুলে ধরতে তাঁর এই মিউজিক ভিডিয়োতে অভিনেত্রী হিসেবে বেছে নেওয়া হয়েছে দর্শনা বণিক‌কে । অরিত্রর কণ্ঠ আর দর্শনার অভিনয় মিলিয়ে ভিডিয়োতে ফুটে উঠবে একটি মিষ্টি প্রেমের কাহিনি (Darshana New Music Video)৷
এর আগে এঞ্জেল ডিজিটাল থেকে অরিত্রর রবীন্দ্র সঙ্গীতের অ্যালবাম মুক্তি পেয়েছে । 'আলোর মেঘ' ভিডিয়ো অ্যালবামটি ভালোবাসা এবং অপেক্ষার কাহিনির বুননে তৈরি। যে সময় আমরা পিছনে ফেলে আসি বৃষ্টি ফোঁটায় তারাই একদিন ভেসে ওঠে । এমনই আঙ্গিকে অনবদ্য শব্দচয়ণ এবং সুরের মেলবন্ধন গানটিকে শ্রুতিমধুর করে তুলেছে ।

শাশ্বত রায়ের কথায় এবং প্রশান্ত সিংহের পরিচালনায় গানটির দৃশ্যায়ন নিয়ে চর্চা শুরু হয়েছিল বেশ অনেক দিন আগেই ৷ আর তখনই অরিত্র এবং পরিচালক মনে করেন গানটিকে যথাযথভাবে ফুটিয়ে তুলতে এমন একটি মুখ দরকার, যার মধ্যে সারল্য অটুট । সেখান থেকেই তাদের মাথায় আসে দর্শনার কথা । গানটি শুনে দর্শনাও এক কথায় রাজি হয়ে যান ।

আরও পড়ুন:পাঠানের কামাল, 32 বছর বাদে কাশ্মীর 'হাউজফুল'
অরিত্র এবং দর্শনার পরস্পরের সঙ্গে এটি প্রথম কাজ । অরিত্র বলেন, " বাংলা মৌলিক গানের ক্ষেত্রে আমাদের এই যুগলবন্দী দর্শকের নিশ্চয়ই ভালো লাগবে । দর্শনাও গানটি নিয়ে বিশেষ আশাবাদী । আলোর মেঘ গানটির সুরকার তমালিকা গোলদার ,কন্ঠে অরিত্র সেনগুপ্ত । কীবোর্ড, গিটার, প্রোগ্ৰামিংয়ে দেবদীপ বণিক, সরোদে শুভ্রজ্যোতি সেন আর এসরাজে রয়েছেন সম্পৃতা বসু। ভিডিয়োটিতে অভিনয় করেছেন দর্শনা বণিক, রাহুল বসাক এবং সিদ্ধিক্ষা চক্রবর্তী । ভিডিয়োটি পরিচালনা করেছেন প্রশান্ত সিংহ।

ABOUT THE AUTHOR

...view details