পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Oct 7, 2023, 11:05 PM IST

ETV Bharat / entertainment

Shahid Kapoor-Mira Rajput: আমার জীবনে এই মানুষটিকে চাই, কাকে দেখে এমন বললেন শাহিদ-ঘরণি?

কালো পোশাকে নতুন ছবি শেয়ার করেছেন শাহিদ কাপুর ৷ যা থেকে চোখ সরানো দায় হয়ে পড়েছে বলিউডের 42 বছর বয়সি এই অভিনেতার থেকে ৷ কিন্তু এই ছবি দেখে কী বললেন স্ত্রী মীরা রাজপুত ?

Shahid Kapoor instagram post
অভিনেতা শাহিদ কাপুর-মীরা রাজপুত

হায়দরাবাদ, 7 অক্টোবর: বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রিয় সেলেব দম্পতি হলেন অভিনেতা শাহিদ কাপুর এবং তাঁর স্ত্রী মীরা রাজপুত । এই লাভবার্ড প্রায়শই তাঁদের সোশাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে একে অপরের ছবি শেয়ার করে মেজর 'কাপল গোলস' দেন ৷ শুক্রবার শাহিদ কাপুর তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তেমনই একটি পোস্ট করেন ৷ যেখানে কালো পোশাকে ধরা দেন বলিউডের এই হার্টথ্রব ৷ আর তাঁর এই ফটোগুলি কেবল ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেনি ৷ বরং সোশাল মিডিয়ায় আগুন ধরিয়েছে ৷ সেই আগুনে জ্বলে পুড়ে ছাই হয়েছে স্বয়ং শাহিদ-ঘরণি ৷ স্বামীর রূপের প্রশংসায় পঞ্চমুখ মীরা রাজপুত ৷ বলিউডের কাবীর সিংয়ের পোস্টে মীরার মন্তব্য, মিস করা কঠিন ।

নতুন হেয়ার কাটে ছবি শেয়ার করে জাব উই মিট খ্যাত এই অভিনেতা ক্যাপশনে লিখেছেন, "কালা শা কালা ।" ছবিতে দেখা যাচ্ছে, শাহিদ একটি কালো ভেস্ট কোট পরে রয়েছেন এবং তার হাতে রয়েছে কালো ব্লেজার । একাধিক ছবি শেয়ার করেছেন শাহিদ ৷ কিছু ছবিতে তাঁকে গাঢ় রঙের সানগ্লাসেও দেখা গিয়েছে । এই স্ন্যাপশটগুলিতে কেবল তাঁর ভক্তরাই ক্লিন বোল্ট হননি ৷ বরং মীরাও শাহিদের হ্যান্ডস লুক দেখে চোখ ফেরাতে পারছেন না । তিনি তো এও মন্তব্য করেন, "আপনি কী এই গরম দেখতে পাচ্ছেন না..." মীরা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শাহিদের পোস্টটিও শেয়ার করেছেন এবং সঙ্গে লিখেছেন, "আমার জীবনে এই মানুষটিকে দরকার ।"

শাহিদ কাপুরের ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার মীরা রাজপুতের

আরও পড়ুন:নয়াদিল্লির বাড়িতে প্রবেশ নবদম্পতি পরিণীতি-রাঘবের, ভিডিয়ো দেখে আপ্লুত নেটিজেনরা

7 জুলাই 2015 সালে দিল্লিতে গাঁটছড়া বাঁধেন শাহিদ ও মীরা । তাঁরা দুই সন্তানের বাবা-মাও ৷ 2016 সালে ঘর আলো করে তাঁদের জীবনে আসে রাজকন্যা মিশা ৷ এরপর পুত্র সন্তানের বাবা হন বিবাহ খ্যাত এই অভিনেতা ৷ 2018 সালে ছেলে জেইন জন্মগ্রহণ করে । এদিকে ক্যারিয়ারের দিক থেকে দেখতে গেলে শাহিদকে শীঘ্রই দেখা যাবে কৃতি শ্যাননের বিপরীতে ৷ তবে সিনেমার নামটি এখনও প্রকাশ করা হয়নি ৷ তবে শাহিদ-কৃতীকে প্রথমবার পর্দায় রোমান্স করতে দেখতে মুখিয়ে সবাই ৷ তাঁদের ছবিটি আগামী বছরের 9 ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ।

ABOUT THE AUTHOR

...view details