পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / elections

কার অনুমতিতে বুথে ঢুকছেন? তৃণমূল এজেন্টকে ধমক জওয়ানের

জলপাইগুড়িতে তৃণমূলের পোলিং এজেন্ট কিঙ্কর দাস ফের বুথে ঢুকতে গেলে তাকে CRPF আটকে দেয়।

By

Published : Apr 18, 2019, 10:25 PM IST

তৃণমূলের পোলিং এজেন্ট

জলপাইগুড়ি , 18 এপ্রিল : জলপাইগুড়ি গভর্নমেন্ট গার্লস স্কুলের বুথে ভোটগ্রহণ শেষ হয়ে যাওয়ার পর তৃণমূলের পোলিং এজেন্ট কিঙ্কর দাস ফের বুথে ঢুকতে গেলে তাকে CRPF আটকে দেয়। কর্তব্যরত CRPF জওয়ান তাকে বলেন, "একবার বেরিয়ে চলে গেছেন বুথ থেকে। আবার কার অনুমতিতে বুথে ঢুকছেন?" এরপর তৃণমূল যুব সভাপতি সৈকত চ্যাটার্জি সহ তার অনুগামীদের সাথে বচসা শুরু হয় CRPF এর।

এই প্রসঙ্গে কিঙ্কর দাস বলেন, "কেন্দ্রীয়বাহিনী তো এখন BJP-র দালালি করে। আমি জলের বোতল নিতে বেরিয়েছিলাম। সেটা না পেয়ে আবার ঢুকব, তখন CRPF আমাকে জিজ্ঞাসা করে কার অনুমতি নিয়ে আমি ঢুকছি। আমার বিরুদ্ধে বারবার বের হওয়ার ও ঢোকার অভিযোগ আনে ওরা। আজেবাজে কথা বলতে শুরু করে।"

তিনি আরও বলেন, "এটা পশ্চিমবঙ্গ। এখানে CRPF দেখিয়ে লাভ নেই। এটা উত্তরপ্রদেশ বা বিহার না। এখানে শান্তিতে ভোট হয়েছে। BJP-র এখানে চক্রান্ত করে প্রথম থেকেই একটা ঝামেলা করার চেষ্টায় ছিল।"

এদিকে ওই বুথেই যুব মহিলা মোর্চার সভানেত্রী টিনা গাঙ্গুলিকে মারধরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। CRPF এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। টিনাকে পুলিশ ও আধা সেনা বের করেন বুথ থেকে। তৃণমূলের পক্ষ থেকে বলা হয়েছে টিনা বাইরে এসে তৃণমূল কর্মীদের গালিগালাজ করছিল। তার প্রতিবাদ করেছে মহিলারা।

ABOUT THE AUTHOR

...view details