পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

শিলিগুড়িতে উদ্ধার বৃদ্ধার অর্ধনগ্ন দেহ, আটক 2

শিলিগুড়ির সমরনগরে এক বৃদ্ধার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার। বৃদ্ধার পরিবারের অভিযোগের ভিত্তিতে দুই যুবককে আটক করেছে পুলিশ ।

By

Published : Apr 24, 2019, 7:58 PM IST

বৃদ্ধার দেহ উদ্ধার

শিলিগুড়ি, 24 এপ্রিল : এক বৃদ্ধার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হল শিলিগুড়ির সমরনগরে । বৃদ্ধাকে শারীরিক নির্যাতন করে খুন করা হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের । বৃদ্ধার পরিবারের অভিযোগের ভিত্তিতে দুই যুবককে আটক করেছে পুলিশ।

ওই বৃদ্ধা শিলিগুড়ির সমরনগর শিমুলগুড়ি এলাকার বাসিন্দা । মেয়ের বাড়িতে তিনি থাকতেন । মাঝেমধ্যেই মদ্যপান করতেন । গতকাল রাতেও মদ্যপানের জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন । রাস্তায় স্থানীয় দুই যুবকের সঙ্গে দেখা হওয়ার পর তিন জনে একসঙ্গে মদ্যপানের জন্য বেরিয়ে পড়েন। রাত হয়ে যাওয়ার পর ওই বৃদ্ধা বাড়ি না-ফেরায় চিন্তিত হয়ে পড়েন পরিজনরা। পরে আজ সকালে বাড়ির একশো মিটার দূরে একটি ফাঁকা জায়গায় অর্ধনগ্ন অবস্থায় ওই বৃদ্ধার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। মৃতদের কিছুটা দূরেই পড়েছিল মদের বোতল, রক্ত মাখা গামছা-সহ একটি রক্তমাখা পাথর। অনুমান, ওই পাথর দিয়েই বৃদ্ধার মাথা থেঁতলে দেওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, ওই বৃদ্ধা মুখে ক্ষতচিহ্ন ছিল। সম্ভবত পাথর বা ভারী কোনও বস্তু দিয়ে তাঁর মাথা থেঁতলে দেওয়া হয় । স্থানীয়দের অভিযোগ, মদ্যপরা ওই বৃদ্ধাকে ধর্ষণ করে। প্রমাণ লোপাট করতেই বৃদ্ধা খুন করে ।

মৃতের মেয়ে বলেন, রাতে মা বাড়ি না-ফেরায় চিন্তিত ছিলাম। পুলিশে অভিযোগ জানানোর বিষয়ে চিন্তাভাবনা করছিলাম। আজ সকালে স্থানীয়রা খবর দেয়, মায়ের অর্ধনগ্ন মৃতদেহ বাড়ির কিছুটা দূরে পড়ে আছে । মাকে কে বা কারা কেন খুন করল সেটা বুঝতে পারছি না। দোষীদের কঠোর শাস্তি চাই ।

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের DCP (পশ্চিম) তরুণ হালদার বলেন, বৃদ্ধার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি । ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে ।

ABOUT THE AUTHOR

...view details