পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 20, 2019, 1:50 AM IST

Updated : Oct 20, 2019, 6:56 AM IST

ETV Bharat / city

সোমবার উত্তরবঙ্গে বিজয়া সম্মিলনী মমতার

উত্তরবঙ্গে বিজয়া সম্মেলনী ৷ অতিথি তালিকা প্রস্তুত করছে নবান্ন ৷ সোমবার হচ্ছে অনুষ্ঠান ৷

সোমবার উত্তরবঙ্গে বিজয়া সম্মেলনী মমতার

কলকাতা, 20 অক্টোবর : সোমবার উত্তরবঙ্গে বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । শিলিগুড়ির মাল্লাগুড়িতে পুলিশ কমিশনারেটের মাঠে বিজয়া সম্মেলনীর অনুষ্ঠান করবেন মুখ্যমন্ত্রী । এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন শিলিগুড়ি-জলপাইগুড়ি তথা উত্তরবঙ্গের বিশিষ্ট মানুষজন। পাশাপাশি উত্তরকন্যায় একটি প্রশাসনিক বৈঠকও করবেন মুখ্যমন্ত্রী ।

এতদিন পর্যন্ত কলকাতায় একাধিক বিজয়া সম্মিলনীতে যোগ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সম্প্রতি রাজারহাট নিউটাউনে বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে বিশিষ্ট শিল্পপতিদের নিয়ে বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান করেছিলেন তিনি । কিন্তু এই প্রথমবার উত্তরবঙ্গে বিজয়া সম্মিলনীতে যোগ দিচ্ছেন তিনি ৷ শিলিগুড়ি এবং জলপাইগুড়ি দুই জেলাকে নিয়েই বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান হবে । এই দুই জেলার বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট মানুষদের এই বিজয়া সম্মিলনীতে যোগ দিতে আমন্ত্রণ জানানো হচ্ছে । নবান্নের সচিব পর্যায় থেকে তালিকা তৈরি করা হয়েছে আমন্ত্রিতদের ।


রাজনৈতিক মহলের মত, জনসংযোগের কারণে এবারে উত্তরবঙ্গে বিজয়া সম্মিলনীকরার উদ্যোগ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় । ইতিমধ্যেই গতকাল থেকে রাজ্যজুড়ে বিজয়া সম্মিলনীর কর্মসূচি শুরু করেছে তৃণমূল । চলবে 24 অক্টোবর পর্যন্ত । এরই মাঝে মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গে বিজয়া সম্মিলনীকরার যে সিদ্ধান্ত নিয়েছেন, তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে ৷

Last Updated : Oct 20, 2019, 6:56 AM IST

ABOUT THE AUTHOR

...view details