পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 6, 2020, 4:59 PM IST

ETV Bharat / city

কোরোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন অশোক ভট্টাচার্য

কয়েকদিন আগেই কোরোনা আক্রান্ত হয়েছিলেন অশোক ভট্টাচার্য । আজ বাড়ি ফিরলেন তিনি ৷ ছুটি পেলেও আপাতত কয়েকদিন বাড়িতেই থাকতে হবে তাঁকে ৷

Ashok bhattacharya came home defeated corona virus in siliguri
কোরোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন অশোক ভট্টাচার্য

শিলিগুড়ি, 6 জুলাই : কোরোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন অশোক ভট্টাচার্য ৷ আজ হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় তাঁকে ৷ 16 জুন শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভরতি করা হয় ৷ জানা যায়, তিনি কোরোনায় আক্রান্ত হয়েছেন ৷ এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি ৷ আজ হাসপাতাল থেকে ছুটি পান তিনি ৷ তবে ছুটি পেলেও চিকিৎসকদের পরামর্শে আপাতত কয়েকদিন বাড়িতেই থাকতে হবে তাঁকে ।

অশোকবাবু টেলিফোনে বলেন, " কোরোনা মানেই মৃত্যু নয় । কোরোনাকে জয় করে বাড়ি ফিরতে পেরে ভালো লাগছে । মুখ্যমন্ত্রী ও পর্যটনমন্ত্রী খোঁজ নিয়েছেন । এই নার্সিংহোমেই চিকিৎসার বন্দোবস্ত করা হয়েছিল । চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা একটানা চেষ্টা চালিয়ে গেছেন । দলের শীর্ষ নেতা ও অনুগামীরা ছাড়াও বহু কর্মী-সমর্থক আমার আরোগ্য কামনা করেছেন । তাঁদের কৃতজ্ঞতা জানাতে চাই । "

শিলিগুড়িতে ক্রমবর্ধমান কোরোনার প্রকোপ নিয়ে অবশ্য রাজ্যের সমালোচনাও করেছেন তিনি । বলেন, "উত্তরবঙ্গে আরও ভালো চিকিৎসা পরিকাঠামোর প্রয়োজন আছে । রাজ্য সরকারের স্বাস্থ্য দপ্তরের পদস্থ কর্তাদের এখানে পাঠিয়ে পুরো ব্যবস্থাটা দেখভাল করা উচিত । আমি মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে পরিস্থিতি জানাব । শিলিগুড়িতে আমরা সকলে মিলে কোরোনা রুখব । রুখতেই হবে । আশা করছি, রাজ্য সরকার শিলিগুড়ির পরিস্থিতি বিবেচনা করে সদর্থক সিদ্ধান্ত নেবেন । শুধুমাত্র চক্ষুরোগ বিসেষজ্ঞ সুশান্ত রায়ের নেতৃত্বে শিলিগুড়ি কোরোনামুক্ত হবে না । ডিরেক্টর পদমর্যাদার অফিসার চাই এখানে । আক্রান্ত ও মৃতের হার কমাতে বিভিন্ন গণসংগঠনগুলিকে দ্রুত রাস্তায় নামাতে হবে । এখন রাজনীতির সময় নয় । "

ABOUT THE AUTHOR

...view details