পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

চোর সন্দেহে যুবককে গণপিটুনি মালদায়

চোর সন্দেহে গণপিটুনি ৷ পুলিশ তাকে উদ্ধার করে মালদা মেডিকেলে নিয়ে যায় । প্রাথমিক চিকিৎসার পর তাকে থানায় নিয়ে আসা হয় ।

By

Published : Jan 18, 2020, 11:22 PM IST

Updated : Jan 18, 2020, 11:51 PM IST

mob lynching in malda
চোর সন্দেহে যুবককে গণপিটুনি

মালদা, 18 জানুয়ারি : কিছুদিন থেমে থাকার পর ফের গণপিটুনির ঘটনা মালদায় ৷ এবার তা ইংরেজবাজারে ৷ শনিবার সকালে এক যুবককে ব্যাটারি চোর সন্দেহে গণধোলাই দিল উত্তেজিত জনতা ।

গণধোলাই রুখতে জেলাজুড়ে প্রচার চালাচ্ছে মালদা প্রশাসন । তবু রোখা সম্ভব হচ্ছে না । আজ সকালে ইংরেজবাজারের যদুপুর এলাকায় স্থানীয় বাসিন্দারা ওই যুবককে ধরেন। ব্যাটারি চুরির সন্দেহে চলতে থাকে মারধর । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ । ক্ষিপ্ত জনতার হাত থেকে ওই যুবককে উদ্ধার করে মালদা মেডিকেলে নিয়ে যায় । প্রাথমিক চিকিৎসার পর তাকে থানায় নিয়ে আসা হয় । আক্রান্ত যুবকের নাম বেলাল শেখ । বাড়ি কালিয়াচক থানার সুজাপুরে ।

আক্রান্ত যুবকের বক্তব্য

আক্রান্ত ওই যুবক বলে, “এক গাড়িচালকের কাছে 1 হাজার টাকার বিনিময়ে ব্যাটারি কিনেছিলাম ৷ স্থানীয় লোকজন চোর সন্দেহে আমাকে মারধর করে ৷” ঘটনা প্রসঙ্গে জেলা পুলিশ প্রশাসনের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি ৷ অন্যদিকে পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবকের বিরুদ্ধে চুরির একাধিক অভিযোগ রয়েছে ৷

Last Updated : Jan 18, 2020, 11:51 PM IST

ABOUT THE AUTHOR

...view details