পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

কলকাতায় গ্রেপ্তার মহিলা মাদক পাচারকারী, জালে সহযোগীও

কলকাতায় গ্রেপ্তার এক মহিলা মাদক পাচারকারী ও তার সহযোগী। তাদের কাছ থেকে চার লাখ টাকার হেরোইন উদ্ধার হয়েছে।

By

Published : Mar 9, 2019, 1:15 AM IST

ধৃত সাবিনা বিবি ও বাপি মোল্লা

কলকাতা, ৯ মার্চ : চার লাখ টাকার হেরোইনসহ গ্রেপ্তার করা হল মহিলা মাদক পাচারকারী ও তার সহযোগীকে। ধৃতদের নাম সাবিনা বিবি ও বাপি মোল্লা। কলকাতার নামী স্কুল-কলেজের পড়ুয়াদের মাদক সরবরাহ করত তারা। গোপন সূত্রে খবর পেয়ে ফাঁদ পাতে পুলিশ। সেই ফাঁদেই গতকাল ধরা দেয় দু'জন। ধৃতদের কাছ থেকে ৪ হাজার ৩০০টি হেরোইনের পুরিয়া উদ্ধার করা হয়েছে। এই চক্রের সঙ্গে আরও কেউ জড়িত কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

স্কুল-কলেজে মাদক সরবরাহকারীদের চিহ্নিত করতে গোয়েন্দা বিভাগকে নির্দেশ দিয়েছিলেন পুলিশ কমিশনার অনুজ শর্মা। সেই সূত্রেই ৪ মার্চ কলকাতা পুলিশের গোয়েন্দা দলের পাতা ফাঁদে ধরা দেয় মুন্নি দাস নামে এক গাঁজা ব্যবসায়ী। সেন্ট জেমস স্কুলের সামনে ৭৭ AJC বোস রোড থেকে গ্রেপ্তার করা হয় তাকে। উদ্ধার হয় তিন কেজি গাঁজা। জানা যায়, স্কুল-কলেজের পড়ুয়াদের মাদকের জোগান দিত মুন্নি। তার প্রাথমিক টার্গেট ছিল সেন্ট জেমস, প্র্যাট মেমোরিয়াল, ফ্যাঙ্ক অ‍্যান্থনি ও ক‍্যালকাটা বয়েজ়ের মতো অভিজাত স্কুলগুলির পড়ুয়ারা।

এরপর গতকাল গ্রেপ্তার করা হয় সাবিনা বিবিকে। তাকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, শিয়ালদা চত্বরে মাদকের কারবার চালায় সে। ওই এলাকার এক কনভেন্ট স্কুল, এন্টালির কয়েকটি অভিজাত স্কুল এবং কলকাতার বেশ কয়েকটি নামী কলেজের কয়েকজন পড়ুয়া তার কাছ থেকে নিয়মিত মাদক কিনত। সহযোগী বাপির মাধ্যমে তাদের হাতে হেরোইনের পুরিয়া পৌঁছে দিত সাবিনা।

ABOUT THE AUTHOR

...view details