পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

ভারতী ঘোষের প্রার্থীপদ বাতিলের দাবি নিয়ে কমিশনের দ্বারস্থ হচ্ছে তৃণমূল

আজ কেশপুরে দলীয় কর্মীদের সাথে বৈঠকে গিয়ে তৃণমূল কর্মীদের কুৎসিত ভাষায় হুমকি দিয়েছেন ভারতী ঘোষ । এই অভিযোগে নির্বাচন কমিশনে যেতে চলেছে তৃণমূল ।

By

Published : May 4, 2019, 10:22 PM IST

Updated : May 4, 2019, 11:19 PM IST

ফাইল ফোটো

কলকাতা, 4 মে : ভারতী ঘোষের প্রার্থীপদ বাতিলের দাবি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে চলেছে তৃণমূল । তৃণমূল কর্মীদের কুৎসিত ভাষায় হুমকি দিয়েছেন ভারতী ঘোষ । এই অভিযোগে তৃণমূল কমিশনে যেতে চলেছে । ভারতীর এই মন্তব্য ইশুতে ইতিমধ্যেই পশ্চিম মেদিনীপুর জেলা প্রসাশনের কাছ থেকে রিপোর্ট তলব করেছে কমিশন ।

আজ কেশপুরে দলীয় কর্মীদের সাথে বৈঠকে গিয়ে দুই তৃণমূল নেতাকে বাড়ি থেকে বের করে "কুকুরের মতো" মারার হুঁশিয়ারি দেন ঘাটাল লোকসভা কেন্দ্রের BJP প্রার্থী ভারতী ঘোষ । তার আগে দলের কর্মীরা তাঁর কাছে অভিযোগ জানান, এলাকায় পর্যাপ্ত সুযোগ-সুবিধা নেই । তা শুনে ভারতী বলেন , "নিজেরা করে খাচ্ছে । ভোট করতে দেবে না ! ভয় দেখাচ্ছে ।" তারপর হুঁশিয়ারি দিয়ে বলেন , "ভয় দেখাক না ! বাড়ি থেকে টেনে টেনে বের করে কুকুরের মতো মারব । বলছি তো ।" এই ইশুতেই তাঁর প্রার্থীপদ বাতিলের দাবি নিয়ে কমিশনে যেতে চলেছে তৃণমূল ।

অন্যদিকে, ভারতীর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আপনি প্রার্থী হয়েছেন ঠিকা আছে কিন্তু এমন কিছু কথা বলবেন না যে সীমা লঙ্ঘন করে।"

Last Updated : May 4, 2019, 11:19 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details