পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

নীলবাতি লাগানো VIP গাড়ি করে গাঁজা পাচার, STF-র জালে 3

নীলবাতি লাগানো VIP গাড়িতে করে গাঁজা পাচার । কলকাতা পুলিশ 3জনকে গ্রেপ্তার করে । ধৃতরা ঝাড়খণ্ডের বাসিন্দা ।

By

Published : Feb 2, 2020, 2:23 PM IST

arrested 3 smugglers
STF-র জালে 3

কলকাতা, 2 ফেব্রুয়ারি: কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের আধিকারিকরা নীলবাতি লাগানো গাড়ি থেকে উদ্ধার করল প্রচুর পরিমাণ গাঁজা । তারাতলার হাইডরোড এলাকার ঘটনা । গতরাতে নীলবাতি লাগানো সাদা স্করপিও গাড়ি থেকে প্রায় 352.762 কেজির প্যাকেটজাত গাঁজা উদ্ধার হয় । যার বাজারমূল্য কয়েক লাখ টাকা । ঘটনায় গ্রেপ্তার করা হয় 3জনকে । ধৃতদের নাম রুপেন্দ্র লোহারা(50), মহাদেব ওঁরাও(42) এবং সুরেশ সোনি(42) । 3জনই রাঁচির বাসিন্দা ।

গোপন সূত্রের খবর অনুযায়ী, কলকাতা পুলিশের STF অভিযান চালায় । সেই সূত্রেই হাইড রোডে WB6J4730 নম্বরের জাল নম্বর প্লেট লাগানো একটি VIP গাড়ি আটক করে STF আধিকারিকরা । গাড়িতে স্টিকারসহ ডিফেন্সের প্লেটও লাগানো ছিল । গাড়ি চালাচ্ছিল ঘটনার মূল চক্রী রুপেন্দ্র । এছাড়া ওই গাড়িতে সিকিউরিটি অফিসার ও DRDO সিনিয়ার অফিসার হিসাবে ছিল মহাদেব ও সুরেশ ।

পুলিশি জেরার মুখে পড়ে ধৃতরা গাঁজা পাচারের কথা স্বীকার করে । ওই 3জন এর আগেও একই গাড়ি করে বিহারসহ একাধিক জায়গায় গাঁজা পাচার করেছে তা জানায় । ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে । আপাতত জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ । এই বিপুল পরিমাণ গাঁজা ধৃতরা কোথায় পাচার করছিল তার তদন্তে নেমেছে । বড় কোনও চক্র এর সঙ্গে যুক্ত আছে কিনা তা খতিয়ে দেখছে কলকাতা পুলিশ ।

নীলবাতির VIP গাড়িতে লক্ষাধিক টাকার গাঁজা

ABOUT THE AUTHOR

...view details